This Couple Chose To Have A Maggi Stall At Their Wedding & It Was An Instant Hit!


 

নয়াদিল্লি: ইনস্ট্যান্ট নুডলস খাওয়া নিয়ে চিকিৎসকরা দীর্ঘদিন ধরে নাক কোঁচকান। তাঁদের বক্তব্য, ওই সব নুডলস খেতে যতই সুস্বাদু হোক, তাতে এমন সব জিনিসপত্র মেশানো থাকে, যা শরীরে পক্ষে ক্ষতিকর। কিন্তু তাতে ম্যাগি নুডলসের জনপ্রিয়তা কমেনি একটুও। আর এবার বিয়েতেও এক দম্পতি ম্যাগির স্টল দিলেন, যা দারুণ হিট করেছে।

বিয়েবাড়িতে আগের সেই ভাত, লুচি, মাছ, মাংসের দিন শেষ। তার জায়গায় চলে এসেছে নানা ধরনের ফিউশন ফুড, দাদু ঠাকুমারা জন্মে যার নাম শোনেনি। দেশের নানা প্রদেশের তো বটেই, কোরিয়ান, থাই ডিশ, এমনকী পেরুর খাবারদাবারও রান্না হচ্ছে আজকালকার বিয়ে বাড়িতে। লোকে ভালবেসে খাচ্ছেনও। তা বলে ম্যাগি স্টল? আবার ব্যাপার হল, তা অভ্যাগতদের বেজায় পছন্দ হয়েছে।

সৌম্যা লাখানি নামে একজন টুইটারে জানিয়েছেন এ ব্যাপারে। লিখেছেন, দিল্লিতে আত্মীয়ের বিয়েতে ইনস্ট্যান্ট নুডলসের লাইভ কাউন্টার তাঁর দারুণ পছন্দ হয়েছে। তিনি ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, কাঠের তাকে গুছিয়ে রাখা একের পর এক ম্যাগি নুডলসের প্যাকেট। সামনে গ্যাস স্টোভ আর নন স্টিক প্যান, তাতে ঝপাঝপ তৈরি হয়ে যাচ্ছে গরম গরম ম্যাগি, চেটেপুটে খাচ্ছেন অভ্যাগতরা।

এক টুইটার ইউজার মন্তব্য করেছেন, বিয়েবাড়িতে আসা বাচ্চাদের মধ্যে নিশ্চয় এই কাউন্টার নিয়ে হুড়োহুড়ি পড়ে যায়। তাতে সৌম্যা জানিয়েছেন, ছোটরা তো বটেই, বড়রাও খুব ভালবেসে খেয়েছেন ম্যাগি। অনেকে আবার জানতে চেয়েছেন কোথায় ছিল ওই ম্যাগির স্টল দেওয়া বিয়েবাড়ি, এখন গেলে ছিটেফোঁটা কিছু মিলবে কিনা।

করোনা পরিস্থিতিতে বিয়েবাড়িতে যাতে তেমন ভিড় না হয়, সে জন্য তামিলনাড়ুর এক দম্পতি আর এক অভিনব পন্থা নিয়েছেন। বিয়ের মেনু, তামিলে যাকে বলে, কল্যাণা সাপ্পাদু, তা আমন্ত্রিতদের বাড়ি বাড়ি আগে ভাগে পৌঁছে দিয়েছেন তাঁরা। প্রতিটি ব্যাগে ছিল চারটে করে টিফিন ক্যারিয়ার, তাতে গুছিয়ে প্যাক করা সর্বমোট ১২টি ডিশ। কলাপাতার কোথায় কোন খাবার রাখতে হবে সে ব্যাপারেও নির্দেশিকা ছিল তাতে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *