Real Madrid Zinedine Zidane Tests Positive For Covid-19


নয়াদিল্লি: ফের খেলার মাঠে করোনার থাবা। করোনা ভাইরাসে আক্রান্ত হলেন প্রাক্তন ফুটবলার ও রিয়াল মাদ্রিদের ম্যানেজার জিনেদিন জিদান (Zinedine Zidane)। শুক্রবার লা লিগার ক্লাব এই খবর প্রকাশ করেছে। বর্তমানে আইসোলেশনে রয়েছেন জিদান।

জানা যাচ্ছে, করোনা আক্রান্ত হওয়াতে আলাভসের বিপক্ষে দলের সঙ্গে থাকতে পারবেন না জিদান। লিগ তালিকায় রিয়াল মাদ্রিদ এখন দ্বিতীয় স্থানে। আতলেতিকো মাদ্রিদের সাত পয়েন্ট পিছনে।

ফের করোনার থাবা রিয়াল মাদ্রিদ (Real Madrid) শিবিরে। এবার মারণ এই ভাইরাসে আক্রান্ত হলেন দলের হেড কোচ জিনেদিন জিদান (Zinedine Zidane)। ক্লাবের তরফ থেকে সরকারি বিবৃতিতেই একথা জানানো হয়েছে। আপাতত সেলফ আইসোলেশনে থাকবেন প্রাক্তন ফরাসি ফুটবল তারকা। শুক্রবার ক্লাবের থেকে সরকারি বিবৃতিতে শুধু বলা হয়েছে, দলের হেড কোচ জিনেদিন জিদানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও তাঁর স্বাস্থ্যের ব্যাপারে বিস্তারিত কোনও তথ্য সেখানে দেওয়া হয়নি। তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছিল নাকি তিনি উপসর্গহীন ছিলেন, সে ব্যাপারে স্পষ্ট কিছু জানানো হয়নি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আপাতত সেলফ আইসোলেশনে থাকবেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের সদস্য। এর ফলে আগামী শনিবার স্প্যানিশ লিগে আলাভেজের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে রিজার্ভ বেঞ্চে থাকবেন না তিনি। যা রিয়াল শিবিরের কাছে বড় ধাক্কা। কারণ স্প্যানিশ সুপার কাপ এবং কোপা ডেল রে-র মতো দু’টি গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে ইতিমধ্যেই হেরে গিয়েছে রিয়াল। লা লিগাতেও রয়েছে দ্বিতীয় স্থানে।

তবে এর আগে চলতি মাসেই করোনা আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসায় সেলফ আইসোলেশনে থাকতে হয়েছিল রিয়ালের হেড কোচকে। সে যাত্রায় তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল। ফলে পুনরায় দলের অনুশীলনে যোগ দিয়েছিলেন তিনি। তবে ম্যাচের আগে কোভিড বিধি মেনে ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের করোনা টেস্টের সময়ই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এল। জিদানের আগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সুয়ারেজ, নেইমার-সহ একাধিক ফুটবল তারকারাও করোনার কবলে পড়েছিলেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *