Tollywood’s Top News Is Only On Topic Tollywood

beg for life অর্থাৎ জীবনের জন্য প্রার্থনা। শুভেন্দু দাস পরিচালিত এই ছবিতেই শেষবার অভিনয় করেছিলেন তাপস পাল। ছবিটি মেক্সিকো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, এশিয়ান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার, দিল্লি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, কান আন্তর্জাতিক স্বাধীন চলচ্চিত্র উৎসবের মত বেশ কিছু জায়গার প্রদর্শিত ও পুরস্কৃত হয়েছে। কাঁথি, মন্দারমণি ও কলকাতার বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হয়েছে। ভিক্ষাবৃত্তি-মাফিয়াদের হাতে কিভাবে একটি তরুণ জীবন ধ্বংস হয়ে যায়। তা নিয়েই এই গল্প।

সোয়েটারের বিপুল সাফল্যের পর পরিচালক শিলাদিত্য মৌলিক আনতে চলেছেন তার পরবর্তী ছবি দ্য় ইনসাইড জব। এই ছবিতে তিনটি মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, সাহেব ভট্টাচার্য ও প্রিয়াঙ্কা। ছবির বিষয় সাইবার ক্রাইম। অ্যাসর্টেড মোশন পিকচার্স এবং বিগ ব্যাং অ্যামিউজমেন্ট –এর  প্রযোজনায় তৈরি এই ছবি রিলিজ হবে ওটিটি প্ল্য়াটফর্মে। ৩০মিনিটের ছবি‘দ্য ইনসাইড জব’-এর প্রযোজনায় থাকছেন অরিত্র দাস, সর্বানি মুখার্জী ও দিব্যেন্দু পাল।

আর মাত্র কয়েকদিন । তারপরই সাতপাকে বাঁধা পড়বেন নীল- তৃণা। ইতিমধ্য়েই প্রকাশ্য়ে এসেছে নীল-তৃণার বাগদানের বিভিন্ন ছবি। প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায় সেই ছবি। নীল- তৃণার বাগদানের অনুষ্ঠানে একেবারে ফিল্মি কায়দায় তৃণার আঙুলে আংটি পরিয়ে দিতে দেখা যায় নীলকে। আংটি বদলের দিন নাচ, গানের মধ্য়ে দিয়েই ওই অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে হাজির ছিলেন টলিউড এবং টেলি টাউনের তাবড় অভিনেতারা। নীল-তৃণার বাগদান পর্ব নিয়ে তাঁদের অনুরাগীদের মধ্যে উত্তেজনাও চোখে পড়ে। নীল-তৃণা যাতে ভবিষ্যতে ভাল থাকেন, সেই আশাও প্রকাশ করেন তাঁদের অনুরাগীরা।

টলিপাড়ার অন্য়তম সেলিব্রিটি কাপল। সৃজিত ও মিথিলা। তাদের নিয়ে চর্চা কম হয় না। সম্প্রতি স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে ঐতিহাসিক অজন্তা, ইলোরা ঘুরতে গিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অজন্তা ও ইলোরার নানান ছবি উঠে এসেছে সৃজিত- মিথিলার সোশ্যাল মিডিয়ার পাতায়।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *