Virat Anushka Baby Girl First Photo Out Anushka Sharma Virat Kohli Name Baby Girl Vamika


মুম্বই: অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে এল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার কন্যাসন্তানের ছবি। আর মেয়ের ছবি শেয়ার করে অনুষ্কা জানালেন সদ্যোজাতর নামও রেখে ফেলেছেন তাঁরা। কী সেই নাম? ভামিকা।

সোমবার সকালে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অনুষ্কা। তাতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে হাসছেন অনুষ্কা। আর পাশে দাঁড়িয়ে একদৃষ্টে মেয়ের দিকেই চেয়ে বিরাট কোহলি। ঘরের চারপাশও মেয়ের জন্য সাজানো হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে চারদিকে বেলুনের ছড়াছড়ি। ছবিটি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘ভালবাসা আর কৃতজ্ঞতার মধ্যে দিয়ে এতদিন ধরে বেঁচেছি আমরা। তবে এই পুঁচকি, ভামিকা আমাদের সম্পূর্ণ অন্য একটা অধ্যায় উপহার দিয়েছে। কান্না, হাসি, চিন্তা, আশীর্বাদ, মাঝে মধ্যে তো এক মিনিটের মধ্যে এতগুলো আবেগ উপলব্ধি করছি। ভাল করে ঘুম হচ্ছে না, তবে আমাদের হৃদয় পরিপূর্ণ। আমাদের প্রার্থনা, ভালবাসা আর শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ।’

অনুষ্কা মেয়ের নাম ও ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। বিকেলের মধ্যে প্রায় ৫০ লক্ষ লাইক পড়েছে শুধু ইনস্টাগ্রামে। শুভেচ্ছাবার্তায় উপচে পড়ছে অনুষ্কার ওয়াল। তারই মধ্যে ভাইরাল হয়েছে অনুষ্কার ছবিতে করা বিরাটের কমেন্ট। বিরাট লিখেছেন, ‘এই একটি ফ্রেমে আমার গোটা জগৎ ধরা রয়েছে।’

Virat-Anushka Baby Vamika Photo: বিরাট-অনুষ্কার মেয়ের নাম 'ভামিকা', এক ফ্রেমে আমার গোটা জগৎ, ছবিতে কমেন্ট ক্যাপ্টেনের বিরাটের করা সেই কমেন্ট।

মেয়ের নাম ও ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই অভিনন্দন ও শুভেচ্ছাবার্তায় ভাসছেন অনুষ্কা ও বিরাট। ক্রিকেটার হার্দিক পাণ্ড্য থেকে শুরু করে অভিনেত্রী দিয়া মির্জা, বিরুষ্কাকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভামিকার ছবিতে কমেন্ট করেছেন একাধিক তারকা।

গত ১১ জানুয়ারি বিরাট ও অনুষ্কার কন্যাসন্তান জন্ম নেয়। সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকবেন বলে অস্ট্রেলিয়া থেকে টেস্ট সিরিজের মাঝপথে দেশে ফিরে এসেছিলেন বিরাট। মেয়ে হওয়ার পর বিরুষ্কা আবেদন করেছিলেন, তাঁদের সন্তানের কোনও ছবি যেন পাপারাৎজিরা না তোলেন। অবশেষে কন্যাসন্তান জন্মের ২১ দিন পর মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন অনুষ্কা। জানালেন সদ্যোজাতর নামও।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *