Ankush Oindrila Paired For First Time In Their Upcoming Film, Promoted In Facebook Live


কলকাতা: ‘একটি বিশেষ ঘোষণা, কিন্তু এবার কোনও ভুল বোঝাবুঝি নয়’ ফেসবুক পেজে এই ক্যাপশান দিয়েই একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সাদা পোশাকে অপরূপ দেখাচ্ছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। সঙ্গে মানানসই বেগুনি কুর্তায় অঙ্কুশ হাজরা। কিন্তু কোন বিশেষ ঘোষণা করলেন টলিউডের এই জুটি?

এই প্রথমবার একসঙ্গে রুপোলি পর্দায় অভিনয় করবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ছবি ‘ম্যাজিক’। ফেসবুক পেজের কভারে জ্বলজ্বল করছে ‘ম্যাজিক’-এর পোস্টার। আজই মুক্তি পেয়েছে তাঁদের ছবির নতুন গান ‘এ নামে সে নামে’। নতুন গান নিয়ে কথা বলার জন্যই আগামীকাল সন্ধে সাড়ে ৭টার সময় ফেসবুক পেজে লাইভ আসার কথা ঘোষণা করেন এই জুটি। সেই কথা বলতেই আজ এই ছোট্ট ভিডিওটি পোস্ট করেন অঙ্কুশরা।

সম্প্রতি কুলু-মানালি থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়া খুললেই এখনও চোখে পড়ে তাঁদের বরফ নিয়ে খেলার ছবি। খুব তাড়াতাড়িই সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি। কিন্তু আপাতত তাঁরা ব্যস্ত ‘ম্যাজিক’ নিয়ে।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বাড়ির নতুন সদস্যের সঙ্গে তাঁদের ছবি। নিজেদের পছন্দের কালো স্কোডা কিনে ফেলেছেন তাঁরা। এরপরে নতুন ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। বলাই বাহুল্য, শুরু হয়ে গিয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের প্রস্তুতিও।

টলিপাড়ার রোম্যান্টিক জুটির তালিকার বেশ প্রথমদিকেই রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের অনুভূতি প্রকাশ করতে কখনোই রাখঢাক করেন না তাঁরা। আজকের পোস্ট করে ভিডিওটিতেও খুনসুটিও মেতেছেন এই জুটি। ভিডিওর শেষে অভিনয় ধরে রাখতে না পেরে হাসিতে গড়িয়ে পড়তে দেখা গেল দুজনকেই।

নতুন গানেও ভরপুর অঙ্কুশ-ঐন্দ্রিলার অনস্ক্রিন রোম্যান্স। গানের অধিকাংশ অংশেরই শ্যুটিং হয়েছে কলকাতার প্রিন্সেপ ঘাট ও বাবুঘাটে। সকাল থেকে সন্ধে কলকাতার বুকেই প্রেমে মজলেন জুটি। ‘ম্যাজিক’ ছবিতেই অপর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। ম্যাজিকের নতুন গানের তালে পা মিলিয়ে নাচে ঝড় তোলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অনুরাগীদের মধ্যে জনপ্রিয় হয়েছিল এই ভিডিওটি। যখনই কোনো ঘোষণার কথা বলেন এই জুটি তখনই খেলার ছলে মারামারি বা ঝগড়া করতে দেখা যায় এই জুটিকে। কিন্তু সামনেই ভ্যালেন্টাইনস ডে। রাত পোহালেই শুরু ভ্যালেন্টাইনস উইকও। তাই নতুন ভিডিওতে কেবল ভালোবাসাই ছড়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *