IPL 2021 Auction: Netizens Smell Nepotism As Arjun Tendulkar Included In IPL Auction 2021, Mumbai Indians The Likely Destination For The Youngster


 

মুম্বই: সব কিছু ঠিকঠাক চললে এবার আইপিএলে নাম লেখাবেন সচিন তেন্ডুলকর পুত্র অর্জুন তেন্ডুলকর। তাঁর বেস প্রাইস ঠিক হয়েছে ২০ লাখ টাকা। আগামী আইপিএলের জন্য নিলামে উঠবেন তিনি।

১৮ তারিখ হতে চলেছে এ বছরের আইপিএল নিলাম। ১০৯৭ জন খেলোয়াড় এতে নাম নথিবদ্ধ করেছেন। বিসিসিআই জানিয়েছে, এঁদের মধ্যে ৮১৪ জন ভারতীয় ক্রিকেটার, বাকি ২৮৩ জন বিদেশি। এঁদের মধ্যে অন্যতম হলেন সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। অর্জুনের বেস প্রাইস ঠিক হয়েছে ২০ লাখ টাকা। মুম্বই ইন্ডিয়ান্সের নেট বোলার তিনি। এ বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও খেলেছেন। যদিও তাঁর পারফরম্যান্স আহা মরি কিছু ছিল না, ৭ ওভার বল করে দেন ৬৭ রান। তব শোনা যাচ্ছে, মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে এবার আইপিএলে খেলার সুযোগ করে দেবে।

কিন্তু সচিন পুত্রের এভাবে আইপিএলে নাম তোলার খবর সোশ্যাল মিডিয়া মোটেই ভালভাবে নিচ্ছে না। অনেকে মনে করছেন, অর্জুন যেহেতু প্রবাদপ্রতিম ক্রিকেটার সচিন তেন্ডুলকরের সন্তান, তাই অন্যায়ভাবে তাঁকে নানা ধরনের সুযোগ সুবিধে পাইয়ে দেওয়া হচ্ছে। আর এবার তো আইপিএল নিলামে উঠতে চলা খেলোয়াড়দের তালিকাতেও নাম লিখিয়ে ফেলতে চলেছেন তিনি। ক্ষমতাশালীর ছেলে হলে এমনই হয়।

দেখুন এমনই কিছু টুইট

কেউ বলছেন, বাঃ খুব ভাল খবর। ওয়েল ডিজার্ভড। সঙ্গে হাততালির ইমোজি।

আবার কেউ বলছেন, অর্জুন তেন্ডুলকরের পদবিই তাঁকে তাঁর প্রতিভার তুলনায় অনেক বেশি টাকা (১ কোটি পর্যন্ত?) এনে দেবে।

শোনা যাচ্ছে, অর্জুন তেন্ডুলকরকে নাকি মুকেশ অম্বানি কিনে নেবেন মুম্বই ইন্ডিয়ান্সের জন্য? প্রশ্ন আর একজনের।

আর একজন বলছেন, এ তো অতি অবশ্যই স্বজনপোষণ। নির্দিষ্ট কিছু ম্যাচ খেলেছেন অর্জুন যাতে আইপিএল নিলামে সুযোগ পান। মুম্বই ইন্ডিয়ান্স ওঁকে নিয়ে নিলে অবাক হব না। তবে কিনা এমন অন্তত একশ ছেলে পড়ে আছে যাদের প্রতিভা অর্জুনের থেকে বেশি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *