Vijay Hazare Trophy 2021: অভিষেকের পরের টুর্নামেন্টেই দল থেকে বাদ কিংবদন্তির পুত্র!

মুম্বই: আইপিএলের নিলাম তালিকায় নাম রয়েছে তাঁর। জোর জল্পনা চলছে, আগামী ১৮ ফেব্রুয়ারির নিলামে তাঁকে পেতে কোন দল ঝাঁপাতে পারে? মুম্বই ইন্ডিয়ান্সই কি তাঁকে দলে নিয়ে নেবে?

 

কারণ তিনি কিংবদন্তি ক্রিকেটারের সন্তান। সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। আর আইপিএলের নিলামের আগেই কি না বড়সড় ধাক্কা খেলেন জুনিয়র তেন্ডুলকর! মুম্বই তাদের বিজয় হাজারে ট্রফির দলে রাখল না অর্জুনকে। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দলে সহ-অধিনায়ক হিসাবে রাখা হয়েছে পৃথ্বী শ-কে। তবে সুযোগ পাননি অর্জুন। যিনি সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে মুম্বই দলে ছিলেন। সিনিয়র মুম্বই দলের হয়ে হরিয়ানার বিরুদ্ধে তাঁর অভিষেক হয়। সেই ম্যাচে এক উইকেটও নেন। মোট ২ ম্যাচ খেলে ২ উইকেট পেয়েছিলেন সচিন-পুত্র।

 

কাঁধের চোটের জন্য সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে না পারলেও বিজয় হাজারে ট্রফিতে দলকে নেতৃত্ব দেবেন শ্রেয়স আইয়ার। বুধবার মুম্বই দল ঘোষণা হয়। ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৫০ ওভারের ঘরোয়া এই ক্রিকেট টুর্নামেন্ট। ২২ জনের এই দলে সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন পৃথ্বী শ। এছাড়াও ব্যাটসম্যানদের মধ্যে আছেন সূর্যকুমার যাদব, যশস্বী জয়সবাল, সরফরাজ খান। উইকেটরক্ষক হিসেবে আছেন আদিত্য তারে। বোলারদের মধ্যে দলে আছেন ধবল কুলকার্নি, তুষার দেশপান্ডেরা।

 

মুম্বইয়ের সঙ্গে এলিট গ্রুপ ডি-তে আছে দিল্লি, মহারাষ্ট্র, হিমাচলপ্রদেশ, রাজস্থান ও পুদুচেরি। জয়পুরে সমস্ত ম্যাচ খেলবে মুম্বই। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে দল খারাপ খেলায় সম্প্রতি অমিত পাগনিশ দায়িত্ব ছেড়ে দেওয়ায় কোচ হিসেবে ভারতের প্রাক্তন অফস্পিনার রমেশ পওয়ারকে নিযুক্ত করেছে মুম্বই ক্রিকেট সংস্থা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *