IND Vs ENG, Chepauk Test: আকাশ থেকেই কোহলিদের ম্যাচ দেখলেন মোদি!

চেন্নাই: এম এ চিদম্বরম স্টেডিয়ামে তখন বিরাট কোহলিদের সঙ্গে জো রুটের দলের হাড্ডাহাড্ডি ক্রিকেটীয় যুদ্ধ চলছে। আর মাঠে না থেকেই সেই ম্যাচ দেখে ফেললেন প্রধানমন্ত্রী! তাও আবার টিভি বা স্মার্টফোনে নয়, চাক্ষুষ!

কিন্তু নরেন্দ্র মোদি তো চিপকে আসেননি। ভিআইপি বক্সে তিনি ছিলেন না। তাহলে কী করে বিরাটদের ম্যাচ দেখলেন তিনি? রহস্যের উন্মোচন ঘটবে প্রধানমন্ত্রীর ট্যুইটার হ্যান্ডল দেখলেই। যেখানে চিপক স্টেডিয়ামের একটি ছবি দিয়েছেন মোদি। বিমান থেকে তোলা ছবি। সঙ্গে মোদি লিখেছেন, ‘চেন্নাইয়ে ভারত বনাম ইংল্যান্ডের দারুণ একটা টেস্ট ম্যাচ চলছে। আকাশপথেই সেই ম্যাচ চোখে পড়ল।’

রবিবার ক্রিকেটপ্রেমীদের একেবারে চমকে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আকাশ থেকেই চেন্নাই স্টেডিয়ামের দৃশ্য ক্যামেরাবন্দি করলেন তিনি। তা শেয়ারও করলেন ট্যুইটারে। শনিবার থেকে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ভারত বনাম ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট শুরু হয়েছে। সেই টেস্টের সময়েই আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চেন্নাই এবং কেরল সফরে গিয়েছেন। দুই রাজ্যে বেশ কিছু প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। চেন্নাই পর্ব মিটিয়ে কোচি যাওয়ার পথেই প্রধানমন্ত্রীর ক্যামেরায় ধরা পড়ে যায় বিরাট কোহলিদের ম্যাচ চলাকালীন চিপকের দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় মোদি তা পোস্ট করতেই ভাইরাল হয়।

এমনিতে প্রধানমন্ত্রী ক্রিকেটপ্রেমী। এক সময় গুজরাত ক্রিকেট সংস্থার সভাপতি ছিলেন। এছাড়াও মুখ্যমন্ত্রী থাকাকালীন মোতেরা স্টেডিয়ামে বেশ কয়েকবার আন্তর্জাতিক ম্যাচে দেখা গিয়েছে তাঁকে। রাজনীতিতে যাঁকে তাঁর ডানহাত মনে করা হয়, সেই অমিত শাহর পুত্র জয় শাহ ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব। মোদি ফের প্রমাণ করলেন, রাজনৈতিক ব্যস্ততার মধ্যেও তিনি বাইশ গজের সমস্ত খবর রাখেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *