Karnan Release Date: হলে মুক্তি পাচ্ছে ৯ এপ্রিল, ধনুশের ছবি ‘কারনান’-এর প্রথম লুক প্রকাশিত

নয়াদিল্লি: আর কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে দক্ষিণ ভারতের জনপ্রিয় চলচ্চিত্র তারকা ধনুশের ছবি ‘কারনান’। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই ছবি মুক্তির কথা জানিয়েছেন তিনি। একটি পোস্টারের মাধ্যমে ‘কারনান’-এর প্রথম ছবিও প্রকাশ করেছেন ধনুশ।

এই তারকা জানিয়েছেন, এ বছরের ৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে অ্যাকশন-ড্রামা ‘কারনান’। সিনেমা হল ও মাল্টিপ্লেক্সেই মুক্তি পাবে এই ছবি। পোস্টারে দেখা যাচ্ছে, ধনুশের হাতে হাতকড়া। তাঁর হাত রক্তাক্ত, কপাল থেকেও রক্ত গড়িয়ে পড়ছে। চোখে-মুখে রাগ ফুটে উঠেছে। এই পোস্টার দেখে এখন থেকেই ‘কারনান’ নিয়ে ধনুশের অনুরাগীদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

“>

‘কারনান’-এর প্রযোজক কলাইপপুলি এস থানু। বড়পর্দায় ছবিটি মুক্তির ব্যবস্থা করেছেন বলে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন ধনুশ। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘২০২১-এর এপ্রিলে সিনেমা হলে মুক্তি পাচ্ছে কারনান। ঠিক সময়ে উৎসাহব্যঞ্জক খবর পেলাম। সিনেমা হলগুলির মালিক, পরিবেশক, প্রদর্শক সহ যাঁরা ছবি ও সিনেমা হলের সঙ্গে যুক্ত, তাঁদের সবার কথা ভাবার জন্য থানু স্যারকে ধন্যবাদ জানাই। তাঁর কাছে বিকল্প থাকা সত্ত্বেও সিনেমা হলেই ছবিটি মুক্তির ব্যবস্থা করেছেন। আমার অনুরাগীদের পক্ষ থেকেও তাঁকে ধন্যবাদ জানাই। এটা তাঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

“>

‘কারনান’ ছাড়াও ধনুশের আরও একটি ছবি ‘জগমে থানথিরাম’ মুক্তির অপেক্ষায়। এছাড়া তিনি সারা আলি খান ও অক্ষয় কুমারের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবিতেও অভিনয় করছেন।

২০০২ থেকে ছবিতে অভিনয় করছেন ধনুশ। ২০১৩ সালে বলিউডে তাঁর প্রথম ছবি ‘রণঝনা’ মুক্তি পায়। সেই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন সোনম কপূর। ২০১৫ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘শামিতাভ’-এও অভিনয় করেন ধনুশ।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *