Valentine Day 2021: প্রেমদিবসে নুসরত-নিখিল যুদ্ধ! ফের বিচ্ছেদের ইঙ্গিত?

কলকাতা: প্রেমদিবসে সম্পর্কে ফাটলের আভাস? বিচ্ছেদের ইঙ্গিত? সোশ্যাল মিডিয়ায় নিখিল জৈনের পোস্ট ঘিরে ছড়াল জল্পনা। যদিও ভ্যালেন্টাইন্স ডে তে নুরসত জাহানের পোস্টে থাকল ফুল, প্রেমের পরশ।

নুসরত জাহান আর নিখিল জৈন। ২০১৯ এর শুরুর দিক থেকেই চর্চার একেবারে কেন্দ্রবিন্দুতে ছিল এই দুই নাম। তুরস্কের বোদরুমে স্বপ্নের বিয়ে, তারপর মসৃণ জীবন। অনেক যুগলকেই কাপল গোল দিয়েছে এই জুটি। কিন্তু এক বছর কাটতে না কাটতেই তাঁদের সম্পর্কের ভাঙন নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। শোনা যায়, এখন নাকি একসঙ্গে থাকছেন না নুসরত-নিখিল। অন্যদিকে নুসরতের সঙ্গে আজমেঢ় শরিফে গিয়েছিলেন যশ। তারপর থেকেই সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছে রুপোলি পর্দার এই জুটিকে নিয়েও। যদিও সবকিছুকে থোড়াই কেয়ার করে নুসরতের জন্মদিন থেকে শুরু করে নতুন ছবির প্রিমিয়ারে হাজির হয়ে যাচ্ছেন যশ।

সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে পোস্ট নেই বহুদিন। কিন্তু আজ ভ্যালেন্টাইন্স ডে। সকালে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেন নিখিল। সেই ছবিতে তেমন বিশেষত্ব না থাকলেও চোখ টানে ক্যাপশন। নিখিল লিখেছেন,‘আমি দুঃখিত। তুমি আমায় যে কথাটা দিয়েছিলে আমি সেটার ব্যাপারে বলতে চাইছি। সবকিছু বদলে গিয়েছে। কেউ বদলে গিয়ে সম্পূর্ণ অন্য একটা মানুষ হয়ে গিয়েছে। আমি কিন্তু সেই একই আছি।’

নাম না করলেও নেটিজেনদের ধারণা, নিখিল এই পোস্টে নুসরতকেই ইঙ্গিত করেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বার্তা দিয়েছেন পাশে থাকার। নিখিলকে সমবেদনাও জানিয়েছেন অনেকে।

অন্যদিকে আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ৩টি ছবি পোস্ট করেন নুসরত জাহান। ফুল হাতে হালকা মেকআপে একেবারে তরতাজা দেখাচ্ছে নুসরতকে। তিনি লিখেছেন, ‘আজীবন আমাদের হৃদয়ে ভালোবাসার ফুল ফুটুক। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।’

নুসরত-নিখিলের সম্পর্কে কি সত্যিই ভাঙন ধরেছে? এই প্রশ্নের উত্তরে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন ২ জনেই। অন্যদিকে সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি যশও। তবে কি সত্যিই বদলে গিয়েছেন নুসরত? আর এখনও স্ত্রীর অপেক্ষায় নিখিল? উত্তরটা অজানা টলিপাড়াও।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *