Ben Stokes Viral Video: ক্রিকেটার স্টোকস কি জিমন্যাস্ট হয়ে গেলেন!

চেন্নাই: এম এ চিদম্বরম স্টেডিয়ামে ভারত বনাম ইংল্যান্ড ক্রিকেট ম্যাচ চলছে। কিন্তু এ কী! আচমকাই কি ক্রিকেট ছেড়ে জিমন্যাস্টিক্স দেখাতে শুরু করে দিলেন ইংল্যান্ডের সেরা অলরাউন্ডার!

বেন স্টোকস। চিপকে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ চলাকালীন ফিল্ডিং করার সময় মাঠের মধ্যে যিনি হাতে করে হেঁটে তাক লাগালেন।

চেন্নাইয়ের চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে চালকের আসনে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। শেষ দুদিনে ম্যাচ জিততে ভারতের সামনে ইংল্যান্ডের সাত ব্যাটসম্যানকে আউট করার চ্যালেঞ্জ। তৃতীয় দিন চিপকের ধুলো ওড়া পিচে যে কাজটা ভারতীয় বোলারদের পক্ষে কঠিন হবে না বলেই মনে করা হচ্ছে। আর অশ্বিন ও অধিনায়ক বিরাট কোহলি যেভাবে ব্রিটিশ বোলারদের শাসন করেছেন, তাতে টিম ইন্ডিয়ার আত্মবিশ্বাস তুঙ্গে। সেই ব্যাটিং দাপট চলাকালীন অভিনব উপায়ে ক্লান্তি দূর করলেন ইংল্যান্ড অলরাউন্ডার বেন স্টোকস। তাঁর সেই ভঙ্গি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কী করলেন স্টোকস? চিপকে ভারতীয় ক্রিকেট দলের দ্বিতীয় ইনিংসের তখন ৬২তম ওভার শুরু হতে যাচ্ছিল। ক্রিজে সেট হয়ে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও অফস্পিনার অশ্বিন। তাঁদের আউট করতে নাজেহাল হচ্ছিলেন ইংরেজ বোলাররা। ঠিক সেই সময়ই ক্যামেরায় ধরা পড়ে, হাত দিয়ে হাঁটছেন বেন স্টোকস। মাঠেই হাতের ওপর ভর দিয়ে হাঁটতে দেখা যায় ইংল্যান্ড অলরাউন্ডারকে। যা দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন চিপকে তৃতীয় দিনের খেলা দেখতে আসা দর্শকেরা।

ম্যাচের সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ থেকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। আর মুহূর্তে তা ভাইরাল হয়। তা দেখে হাসি চেপে রাখতে পারেননি নেটিজেনরা। অনেকে ট্রোলিংও করেন। লেখালিখি হয়, স্টোকস হয়তো চিপকের কঠিন পিচে কোহলি ও অশ্বিনের এই ব্যাটিং দাপটের রসায়ন হাতড়ে বেড়াচ্ছেন।

ইংল্যান্ড সমর্থকদের কপালে কিন্তু চিন্তার ভাঁজ। এমএ চিদম্বরম স্টেডিয়ামের ভাঙাচোরা পিচে চতুর্থ ইনিংসে জো রুট শিবিরের সামনে ৪৮২ রানের লক্ষ্য রেখেছে টিম ইন্ডিয়া। তৃতীয় দিনে শেষে তিন উইকেট হারিয়ে বেশ চাপে জো রুটরা। তবে ক্রিজে আছেন ইংল্যান্ড অধিনায়ক স্বয়ং। ভারতীয় বোলারদের সামনে কতক্ষণ ইংল্যান্ডের ব্যাটিংয়ের প্রতিরোধ টিকে থাকে, সেটাই দেখার।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *