মেয়ে দেখে দূরে সরে যান তাঁর কোন সতীর্থ, শেয়ার কোহলির

নয়াদিল্লি: ক্রিকেট মাঠে আগ্রাসী মানসিকতার জন্য পরিচিত ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। বাইশ গজে ব্যাট হাতে তাঁর দাপট কারুর অজানা নয়। এর বাইরে খোলামেলা কথাবার্তা বলতে ও হাসি-মজায় মেতে উঠতে দেখা যায় প্রায়ই। কিছুদিন আগে কোহলি কপিল শর্মার শো-তে এসেছিলেন। সেখানে তাঁকে বেশ কিছু মজাদার প্রশ্ন করেন কপিল। আর সেই প্রশ্নের জবাব নিজস্ব মেজাজেই দিয়েছেন কোহলি। 

কপিল কোহলিকে প্রশ্ন করেন, টিম ইন্ডিয়ার কোন খেলোয়াড় মেয়েদের দেখলে দূরে সরে যান? এর জবাবে কোহলি ভারতের টেস্ট দলের নির্ভরযোগ্য তিন নম্বর ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার নাম বলেছেন। তিনি বলেছেন, পূজারা হামেশাই মেয়েদের দেখলে দূরে সরে যান। পূজারার মনঃসংযোগ প্রবল এবং তিনি খুবই মার্জিত ও ভদ্র। 
কোহলি বলেছেন, আমি জীবনে ওর মতো ভদ্র ছেলে দেখিনি। 
কোহলি আরও বলেছেন, ওর নাম পূজারা। আর ও দিনে পাঁচবার পুজোও করে।সেইসঙ্গে ওর স্ত্রীর নামও পূজা। 
কোহলির মুখে এই কথা শুনে অনুষ্ঠানে উপস্থিতি সবাই হেসে ফেলেন। 

উল্লেখ্য, টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য তিন নম্বর ব্যাটসম্যান হয়ে উঠেছেন পূজারা। অস্ট্রেলিয়া সফরে তাদের ঘরের মাঠেই ২-১ সিরিজ জিতে এসেছে ভারত। এখন ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ খেলছে ভারত।
অস্ট্রেলিয়ায় ভারতের ঐতিহাসিক সিরিজ জয়ে চেতেশ্বর পূজারার অবদান অনস্বীকার্য। ওই সিরিজে প্রথম টেস্টে হেরে গিয়েছিল ভারত।ওই ম্যাচের পর সন্তানের জন্মের জন্য দেশে ফিরে এসেছিলেন অধিনায়ক কোহলি। তাঁর অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন আজিঙ্কা রাহানে।  প্রথম ম্যাচে হারার পর দ্বিতীয় টেস্টেই অস্ট্রেলিয়াকে হারিয়ে দেয় ভারত। তৃতীয় টেস্ট অসাধারণভাবে ড্র করতে সক্ষম হয় ভারত। এরপর ব্রিসবেনে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজ জেতে ভারত।
ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের প্রথম টেস্টে হেরে গিয়েছিল ভারত। কিন্তু দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে বিধ্বস্ত করে সিরিজে সমতা ফিরিয়ে এনেছে বিরাট কোহলির দল। আমেদাবাদে সিরিজের বাকি দুটি টেস্ট খেলা হবে। 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *