Actor Dev Photos: রাস্তায় বসে খাওয়া, স্মৃতিমেদুর দেব

কলকাতা: রাস্তায় বসে কাগজের থালায় খাবার খাচ্ছেন অভিনেতা দেব! মেনুও খুব সাদামাটা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন খোদ অভিনেতাই। কোনও ছবির শ্যুটিং নয়, এক্কেবারে ঘোর বাস্তব। কিন্তু কেন এই অবস্থা হল টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং তৃণমূল সাংসদের? ছবির ক্যাপশানে লিখলেন সেই কথা।

আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ২টি ছবি শেয়ার করেন দেব। ছবিতে দেখা যায়, গোটা শ্যুটিং ইউনিটের সঙ্গে বসে খাবার খাচ্ছেন দেব। তবে কোনও রেস্তোরা বা নিদেনপক্ষে খাবার টেবিলে নয়, একেবারে রাস্তায় বসে। তাঁর সঙ্গে রয়েছে গোটা শ্যুটিং ইউনিউও। ছবি শেয়ার করে দেব লেখেন, ‘সেইসব পুরনো দিনগুলোর মত বন্ধুত্ব এখন আর পাওয়া যায় না। তখন একটি বাসে আমরা সবাই একসঙ্গে যাতায়াত করতাম। একসঙ্গে খাওয়া দাওয়া করতাম এবং ঘুম… না না সবাই যে যার ঘরেই ঘুমাতে যেতাম।’ সেইসঙ্গে দেব লেখেন, ‘ছবির নাম অনুমান করার জন্য কিন্তু কোনও পুরষ্কার নেই।’

তাতে অবশ্য দমবার পাত্র নন অনুরাগীরা। দেবের কমেন্টবক্স ভরে উঠেছে তাঁর একের পর এক ছবির নামে। প্রত্য়েকেই চেষ্টা করেছেন প্রিয় নায়কের শেয়ার করা ছবিটি কোন সিনেমার তা বুঝতে। অনেকেই লিখেছেন, ‘সেদিন দেখা হয়েছিল’। কেউ কেউ আবার লিখেছেন ‘পরাণ যায় জ্বলিয়া রে’। তবে অভিনেতার চুল ও পোশাক দেখে অনুমান করা যায়, ছবিটি অনেক পুরনো। 

বর্তমানে ‘গোলন্দাজ’ ছবির শ্যুটিং-এ ব্যস্ত দেব। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ইশা সাহাকে। এসভিএফ-এর ব্যানারে ‘গোলন্দাজ’ ছবিটি পরিচালনা করছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এই ছবির জন্য নিজের লুক আমুল বদলে ফেলেছেন দেব। ধুতি পাঞ্জাবিতে একেবারে অচেনা দেবকে দেখা যাবে রুপোলি পর্দায়। চমক রয়েছে ইশার লুকেও।

সামনেই নির্বাচন। তার আগে দলবদলকে কেন্দ্র করে বারবার সরগরম হচ্ছে রাজ্য রাজনীতি। গতকালই বিজেপিতে যোগদান করেন টলিউডের এক নায়ক যশ দাশগুপ্ত। আজ তাঁকে ট্যুইট করে অভিনন্দন জানান দেব। তিনি লেখেন, ‘রাজনীতির আঙিনায় অভিনন্দন।’ সেই ট্যুইটটিকে রিট্যুইট করে ধন্যবাদ জানান যশও।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *