সচিন বেবিই কি সচিনের ছেলে! কৌতূহলী ট্যুইটের উঁকিঝুঁকি

নয়াদিল্লি: কেরলের ক্রিকেটার সচিন বেবির সঙ্গে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকরকে গুলিয়ে ফেললেন কয়েকজন ট্যুইটার ব্যবহারকারী। তাঁদের ট্যুইট ভাইরাল। ট্যুইটারে সচিন বেবি আর অর্জুন তেন্ডুলকর ট্রেন্ডিং।  

এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স বেস প্রাইস ২০ লক্ষ টাকা দিয়ে অর্জুনকে দলে নেওয়ার পর থেকেই তাঁকে নিয়ে দেশজুড়ে আলোচনা শুরু হয়েছে। অনেকেই দাবি করছেন, স্বজনপোষণের জন্যই মুম্বই ইন্ডিয়ান্সে সুযোগ পেয়েছেন অর্জুন। পাল্টা পোস্ট করে ভাইয়ের পাশে দাঁড়িয়েছেন সচিনের মেয়ে সারা তেন্ডুলকর। এরই মধ্যে এবার সচিন বেবিকে নিয়েও আলোচনা শুরু হল।

“>

শুক্রবার এক ব্যক্তি ট্যুইট করেন, ‘আমি গতকাল আইপিএল-এর নিলাম দেখছিলাম। তখন আমার বোন হঠাৎ বলে, অর্জুন তেন্ডুলকর না বলে কেন সচিন বেবি বলছে? আমি হাসিতে ফেটে পড়ি।’

“>

অন্য একজন ট্যুইট করেন, ‘যখন সচিন বেবির নাম করা হচ্ছিল, আমি ভাবছিলাম অর্জুন তেন্ডুলকরের কথা বলছে।’

“>

পরে মজার ছলে আরও অনেকে এই বিষয়ে ট্যুইট করছেন।

“>

ভারতীয় এ দলের হয়ে খেলেছেন সচিন বেবি। ২০১৩ সালে তাঁর আইপিএল-এ অভিষেক হয়। তবে সেবার রাজস্থান রয়্যালসের হয়ে তিনি একটিমাত্র ম্যাচেই খেলার সুযোগ পান। ২০১৬ সালে তাঁকে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দুই মরসুম বিরাটের দলে ছিলেন সচিন বেবি। ২০১৮ সালে তাঁকে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু সেবার তিনি একটি ম্যাচেও খেলার সুয়োগ পাননি। এবার বেস প্রাইস ২০ লক্ষ টাকায় তাঁকে নিয়েছে আরসিবি। ফলে এবারের আইপিএল-এ যেমন সচিনের ছেলে আছেন, তেমনই সচিন বেবিও আছেন। এটা নিয়ে শুরু হয়েছে ঠাট্টা।

“>

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *