‘স্পাইডারম্যান’ ঋষভ পন্থ! | India vs England Rishabh Pant Does ‘Spiderman’ Workout Ahead Of Third Test Against England

আমদাবাদ: ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে দুর্দান্ত জয় পেয়ে সিরিজে ফিরে এসেছে ভারতীয় দল। ফলে ফুরফুরে মেজাজে ক্রিকেটাররা। ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন ওয়াশিংটন সুন্দর। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জিমের মেঝেতে স্পাইডারম্যানের ভঙ্গিতে এগিয়ে যাচ্ছেন ঋষভ পন্থ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।

“>

ভারত-ইংল্যান্ড সিরিজের তৃতীয় ও চতুর্থ টেস্ট ম্যাচ হবে আমদাবাদের নবনির্মিত মোতেরা স্টেডিয়ামে। এটিই এখন বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। দু’দলের ক্রিকেটাররাই এখন আমদাবাদে আছেন। সেখানেই তাঁরা তৃতীয় টেস্টের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

২৪ তারিখ থেকে শুরু হচ্ছে তৃতীয় টেস্ট। ভারতীয় টিম ম্যানেজমেন্টের আশা, মোতেরায় স্পিনারদের সহায়ক পিচ পাওয়া যায়। দ্বিতীয় টেস্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখান রবিচন্দ্রন অশ্বিন ও অক্ষর পটেল। তাঁরা দুই ইনিংস মিলিয়ে ১৫টি উইকেট নেন। মোতারেতেও তাঁরা এই পারফরম্যান্স ধরে রাখতে পারবেন বলেই আশা করছেন বিরাট কোহলি, রবি শাস্ত্রীরা।

তৃতীয় টেস্টটি দিন-রাতের। এই নিয়ে তৃতীয় দিন-রাতের টেস্ট ম্যাচ খেলতে নামছে ভারতীয় দল। দেশের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট ম্যাচ হয়েছিল ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে। এবার অস্ট্রেলিয়া সফরেও একটি দিন-রাতের টেস্ট ম্যাচ খেলে ভারত। গোলাপী বলের টেস্টে পেসারদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে ভারতীয় শিবির স্পিনারদের উপর ভরসা রাখছে।

চেন্নাইয়ে এই সিরিজের প্রথম টেস্টে ২২৭ রানে জয় পায় ইংল্যান্ড। ভারতের ব্যাটিং লাইনআপ সেই ম্যাচে ব্যর্থ হয়। তবে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ান রোহিত শর্মা, অজিঙ্কা রাহানেরা। ৩১৭ রানে জয় পায় ভারত। প্রথম ইনিংসে ১৬১ রানের অসাধারণ ইনিংস খেলেন রোহিত। রাহানে করেন ৬৭ রান। পন্থ ৫৮ রানে অপরাজিত থাকেন। অশ্বিন প্রথম ইনিংসে ৫ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট নেন। এছাড়া দ্বিতীয় ইনিংসে শতরানও করেন তিনি। অক্ষর প্রথম ইনিংসে ২ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *