’83’ Release Date: ৪ জুন মুক্তি পাচ্ছে ‘৮৩’, জানালেন রণবীর সিংহ

মুম্বই: রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের ছবি ‘৮৩’ অবশেষে মুক্তি পেতে চলেছে। বেশ কিছুদিন ধরেই এই ছবি মুক্তির তারিখ নিয়ে জল্পনা চলছিল। অবশেষে জানা গেল, ৪ জুন মুক্তি পেতে চলেছে ছবিটি। সোশ্যাল মিডিয়ায় ছবিটির একটি পোস্টার শেয়ার করে রণবীর নিজেই এ কথা ঘোষণা করেছেন।

রণবীর আরও জানিয়েছেন, হিন্দি, তামিল, তেলুগু, কন্নঢ় ও মালয়লম-এই পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘৮৩’। এখনও পর্যন্ত তাঁর এই পোস্ট লাইক করেছেন ৪,৮৭,৩৬৯ জন। তারই সঙ্গে অসংখ্য কমেন্টও রয়েছে। অনেকেই জানিয়েছেন, তাঁরা অধীর আগ্রহে ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছেন।

” style=” background:#FFF; border:0; border-radius:3px; box-shadow:0 0 1px 0 rgba(0,0,0,0.5),0 1px 10px 0 rgba(0,0,0,0.15); margin: 1px; max-width:540px; min-width:326px; padding:0; width:99.375%; width:-webkit-calc(100% – 2px); width:calc(100% – 2px);”>

১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘৮৩’। ছবিটি পরিচালনা করেছেন কবীর খান। ছবিটিতে কপিলের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। কপিলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন, শাকিব সেলিম, হার্দি সান্ধু, সাহিল খট্টার, চিরাগ পাতিল ও যতীন শর্মা। প্রথমে ঠিক হয়েছিল, গত বছরের ১০ এপ্রিল হলে মুক্তি পাবে ছবিটি। কিন্তু করোনা আবহে লকডাউনের কারণে মুক্তি পিছিয়ে যায়। এরপর শোনা যাচ্ছিল, ডিসেম্বরে মুক্তি পেতে পারে ছবিটি। কিন্তু প্রযোজকরা এ বিষয়ে কিছু জানাননি। তবে এবার সরকারিভাবে ‘৮৩’ মুক্তির দিন জানা গেল।

কয়েকদিন আগেই যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, মার্চ থেকে পরপর কয়েকটি ছবি হলে মুক্তি পাবে। এবার ‘৮৩’ মুক্তির দিনও জানা গেল। ফলে জুনে তিনটি ছবির মধ্যে একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই চলবে। প্রথমে মুক্তি পাবে ‘৮৩’। তারপর ১৮ জুন মুক্তি পাবে অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’। এর এক সপ্তাহ পরেই মুক্তি পাবে রণবীর কপূর, সঞ্জয় দত্ত, বাণী কপূরের ছবি ‘শামশেরা’।

গত বছরের অনেকটা সময় বন্ধ ছিল সিনেমা হল ও মাল্টিপ্লেক্সগুলি। একাধিক ছবি মুক্তি পেয়েছে অনলাইনে। তবে এ বছর পরিস্থিতির বদল হচ্ছে। অনেকগুলি ছবি হলে মুক্তি পেতে চলেছে। ফলে চলচ্চিত্রপ্রেমীরা ফের হলমুখী হবেন বলেই আশা চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত প্রত্যেকের।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *