Jhund Release Date: ‘ঝুন্ড’ মুক্তি পাচ্ছে ১৮ জুন, জানালেন অমিতাভ

মুম্বই: ১৮ জুন সিনেমা হলে মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টার দিয়ে মুক্তির তারিখ জানিয়েছেন।

এই ছবির পরিচালক নাগরাজ মঞ্জুলে। ২০১৮ সালের ডিসেম্বরে নাগপুরে এই ছবির শ্যুটিং শুরু হয়। শ্যুটিং শেষ হয় ২০১৯-এর ৩১ অগাস্ট। প্রথমে ঠিক ছিল, ২০১৯-এর ২০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। কিন্তু পরে জানা যায়, ২০১৯-এর ১৩ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। যদিও ২০২০ সালের ২১ জানুয়ারি ঘোষণা করা হয়, ৮ মে ছবিটি মুক্তি পাবে। তবে করোনা আবহে সেটাও সম্ভব হয়নি। আরও এক বছর পিছিয়ে যায় মুক্তি।

“>

‘স্লাম সকারস’-এর প্রতিষ্ঠাতা বিজয় বার্সের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘ঝুন্ড’। অমিতাভ এই ছবিতে এক অধ্যাপকের ভূমিকায় অভিনয় করেছেন। এই অধ্যাপক পথশিশুদের নিয়ে একটি ফুটবল দল গড়ে তোলেন। এভাবেই জীবনের মানে খুঁজে পায় শিশুরা।  

মাঝে শোনা যাচ্ছিল, সিনেমা হলের বদলে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে পারে ‘ঝুন্ড’। কিন্তু কপিরাইট নিয়ে সমস্যা তৈরি হওয়ায় সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি। সম্প্রতি তথ্য ও সম্প্রচার মন্ত্রক জানিয়েছে, সিনেমা হলে ১০০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবেন। এই ঘোষণার পরেই এবার এক এক মুক্তি পেতে চলেছে বেশ কয়েকটি ছবি।

‘ঝুন্ড’ ছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ও রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে অভিনয় করেছেন অমিতাভ। ‘ব্রহ্মাস্ত্র’-তে অমিতাভের সঙ্গে আছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ‘চেহরে’-তে আছেন ইমরান হাশমি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *