Sunny Leone Photoshoot: কেরলের বিশেষ পোশাকে সানি লিওনির ফটোশ্যুট ভাইরাল

নয়াদিল্লি: গোলাপি পোশাকে নৌকার ওপর বসে সানি লিওনি। কেরালার বিশেষ পোশাকে সোশ্যাল মিডিয়ায় ছড়ালেন উষ্ণতা। ছবি শেয়ার করে লিখলেন, ‘ভগবানের দেশকে ভালোবেসে ফেলেছি আমি।’

ছেলে-মেয়েদের জন্মদিন সেলিব্রেশন থেকে শুরু করে ফটোশ্যুটের ছবি, সোশ্যাল মিডিয়ায় সবকিছুতেই সেনশেসন সানি। ভালোবাসার সপ্তাহটা  স্বামী ড্য়ানিয়েল ওয়েবারের সঙ্গেই কাটিয়েছেন তিনি। লাল বেলুনে সাজানো রেস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে মালাবদল করেছেন তিনি। ভারতীয় কায়দায় ভালোবাসার দিনের এমন উদযাপন আকর্ষণ করেছে নেটিজেনদের।

কিছুদিন আগের একমাত্র মেয়ে মিশার জন্মদিন ছিল। তাঁর জন্য কেবল অনেকগুলি দোকান নয়, অনেক দেশ ঘুরে উপহার কিনে এনেছিলেন তিনি। উপহার নিয়ে এয়ারপোর্টে সানির ছবিও শেয়ার করেছিলেন ড্যানিয়েল। এরপর কিছুদিন পর তাঁর দুই ছেলের জন্মদিনের ছবিও শেয়ার করেছিলেন সানি লিওনি।

আর এবার কেরলের সৌন্দর্য্যে মজলেন সানি লিওনি। প্রাকৃতিক সৌন্দর্য্যের জন্য কেরলকে বলা হয় ভগবানের দেশ। সেই কথাই উঠে এসেছে সানির ক্যাপশানে। প্রকৃতির সৌন্দর্য্যে মুগ্ধ সানি লিখেছেন, ‘ভগবানের দেশকে ভালোবেসে ফেলেছি আমি।’

আপাতত বিভিন্ন শ্যুটিং এর কাজে ব্য়স্ত সানি। রয়েছে বিভিন্ন ছবির কাজও। এছাড়ার রয়েছে বিক্রম ভট্টের ওয়েব সিরিজ অনামিকা-র শ্যুটিং। অনামিকা অ্যাকশন থ্রিলার,  ১০টি এপিসোড থাকবে এতে। সানি ছাড়াও এতে রয়েছেন পেয়ার কা পঞ্চনামা-র সোনালি সায়গল। খুব তাড়াতাড়ি ওটিটি প্ল্যাটফর্মে শিগগিরই মুক্তি পাবে অনামিকা। সানি ইনস্টাগ্রামে লিখেছেন, নতুন সফর শুরু হচ্ছে বিক্রম ভট্টের সঙ্গে।

শ্যুটিংয়ের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সানি। সেখানে রয়েছে একটি ভিডিও-ও,। তাতে দেখা যাচ্ছে, মুম্বইয়ের এক বিখ্যাত স্টুডিওয় রাস্তার ধারের স্টলের সেটে কোমরে থালা ও কাঁধে কলসি নিয়ে নাচছেন তিনি।

আপাতত গোটা বছরই বিভিন্ন শ্যুটিং-এরা কাজে ব্যস্ত সানি। আর তাঁর নতুন ছবির অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *