Kareena Saif Baby Boy Celebs Wishes: দ্বিতীয়বার সন্তানের মা, বেবোকে শুভেচ্ছা তারকাদের

মুম্বই: দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী করিনা কপূর। এদিন সকাল ৯টায় ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সন্তানের জন্ম দেন তিনি। বেবোর দ্বিতীয়বার সন্তান হওয়ার খবর শুনে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক তারকা।

 

ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা ট্যুইটারে লিখেছেন, ‘’আমার প্রিয় করিনা কপূর খান  এবং সেফ আলি খানকে অনেক শুভেচ্ছা।‘’

রণবীর কপূরের বোন ঋদ্ধিমা কপূরও এদিন করিনাকে শুভেচ্ছা জানিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘’অনেক শুভেচ্ছা করিনা এবং সেফ। ইটস আ বয়।‘’

 

দ্বিতীয় পুত্র সন্তান জন্ম দেওয়ার পরই ট্যুইটারে ট্রেন্ডিং হয়েছে সইফিনার প্রথম সন্তান  তৈমুর আলি খান। ইতিমধ্যে বিভিন্ন মিমও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার সন্তান জন্ম দেওয়ার কথা ছিল। কিন্তু সেই তারিখ পিছিয়ে যায়। চিকিৎসকরা আগেই জানিয়েছিলেন যে কোনওদিনই সন্তানের মা হতে পারেন তিনি। রবিবার সকালে কোল আলো করে এল পুত্র সন্তান। দ্বিতীয়বার করিনার পুত্র সন্তান হওয়ার খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর বাবা রণধীর কপূর। তিনি জানিয়েছেন, “এটা সত্যি যে দ্বিতীয়বার পুত্র সন্তানের জন্ম দিয়েছে করিনা। আমরা সবাই এই খবরে খুব খুশি। ব্রিচ ক্যান্ডি হাসপাতলে সন্তানের জন্ম দিয়েছে করিনা। আমরা সবাই এখন সেখানেই যাচ্ছি।‘’ অভিনেত্রী বাবার কথা অনুযায়ী, এদিন সকাল ৯টায় পৃথিবীতে এসেছে করিনার দ্বিতীয় সন্তান। 

উল্লেখ্য ২০২১ সালের ১৬ অক্টোবর বিয়ে হয় সেফ আলি খান এবং করিনা কপূরের। ২০১৬ সালে পুত্র সন্তানের মা হন করিনা। পাপারাৎজির ক্যামেরা সব সময় করিনা সেফের প্রথম সন্তান তৈমুরের দিকে নজর রাখে। এবার দ্বিতীয়বার সন্তানের বাবা মা হলেন তারকা দম্পতি।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *