Rubina Bigg Boss 14 Winner: বিগ বস চ্যাম্পিয়ন রুবিনা, রানার আপ রাহুল

কলকাতা: চলতি সিজনই বিগ বসের ইতিহাসে সবচেয়ে বেশিদিন ধরা চলা সিজন। ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন পাঁচজন প্রতিযোগী। তবে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে ছিলেন মূলত রুবিনা দিলাইক ও রাহুল বৈদ্য। শেষ পর্যন্ত খেতাব জিতলেন রুবিনাই। টেলিভিশনের পর্দার জনপ্রিয় চরিত্র ‘ছোটি বহু’ হলেন বিগ বস ১৪-র নতুন চ্যাম্পিয়ন।

ফাইনালের পাঁচজন প্রতিযোগীর মধ্যে রাখি সবন্ত বেশ কয়েক সপ্তাহ পরে শো’তে যোগ দিয়েছিলেন। শোয়ের অপর প্রতিযোগী জসমিন ভসিনের সমর্থনে আলি গোনিও ঘরে ঢোকেন প্রতিযোগিতার মাঝ পর্বে। রানার আপ হলেন যিনি, সেই রাহুল বৈদ্য মাঝে একবার শো ছেড়ে বেরিয়ে গিয়ে ফের ফিরে আসেন। তবে শুরু থেকে বিগ বসের ঘরের মাটি কামড়ে পড়ে ছিলেন রুবিনা দিলাইকই। ট্রফি জেতার ব্যাপারে তিনি ফেভারিটই ছিলেন। শেষ পর্যন্ত তিনিই হলেন বিগ বসের নতুন চ্যাম্পিয়ন।

চলতি সিজনে বিগ বসের ঘরে প্রেমের অধ্যায়ও কম ছিল না। রুবিনা ও তাঁর স্বামী অভিনবের প্রেম-খুনসুটি-ঝগড়া, সবকিছুর সাক্ষী থেকেছে দর্শক। আবার দুই প্রতিযোগী এজাজ খান এবং পবিত্রা পুনিয়া বিগ বসের ঘরে এসে প্রেমে পড়েন। অন্যদিকে রাহুল বৈদ্য ঘরের বাইরে থাকা প্রেমিকা দিশা পারমারকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। জসমিন এবং আলির প্রেম নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। তবে দর্শকরা একবাক্যে মেনে নেবেন আজব কাণ্ডকারখানার মধ্যে দিয়ে সকলের সবচেয়ে বেশি মনোরঞ্জন করেছেন হয়তো রাখি সবন্তই। এমনিতেও তিনি বারবার বিতর্কে জড়িয়ে পড়েন। বিগ বসেও একাধিকবার রাখিকে ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। শেষ পর্যন্ত ১৪ লক্ষ টাকা নিয়ে চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন রাখি।

সলমন খান জনপ্রিয় এই শোয়ের সঞ্চালনা করেন। রবিবারের ফাইনালও তিনি মাতিয়ে দিলেন। করোনা পরিস্থিতিতে এক সময় এই রিয়ালিটি শোয়ের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত অবশ্য শো সম্পূর্ণ হয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *