IPL 2021: মুম্বইকে ফের চ্যাম্পিয়ন করতে চাই, বার্তা জিমি নিশমের

মুম্বই: এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশম। আইপিএল-এর নিলামে তাঁর বেস প্রাইস ৫০ লক্ষ টাকা দিয়ে দলে নিয়েছে মুম্বই। পাঁচবারের চ্যাম্পিয়ন দলের হয়ে খেলার সুযোগ পেয়ে খুশি নিশম। তিনি পরপর তিনবার মুম্বইকে আইপিএল চ্যাম্পিয়ন করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নিশম বলেছেন, ‘মুম্বই পরিবার ও অনুরাগীদের জন্য একটি সংক্ষিপ্ত বার্তা। এ বছরের নিলামে আমাকে বেছে নেওয়া হয়েছে। এতে আমি খুব খুশি হয়েছি। আইপিএল-এ ফিরে আসতে পেরে ভাল লাগছে। যে দল এত সাফল্য পেয়েছে এবং এতজন ভাল ক্রিকেটার আছে, সেই দলে যোগ দিতে পেরে আমি উল্লসিত। খুব তাড়াতাড়ি সবার সঙ্গে দেখা হচ্ছে। ফের একবার ট্রফি জিততে চাই।’

” style=” background:#FFF; border:0; border-radius:3px; box-shadow:0 0 1px 0 rgba(0,0,0,0.5),0 1px 10px 0 rgba(0,0,0,0.15); margin: 1px; max-width:540px; min-width:326px; padding:0; width:99.375%; width:-webkit-calc(100% – 2px); width:calc(100% – 2px);”>

২০১৪ সালের আইপিএল-এ প্রথমবার খেলেন নিশম। সেবার তিনি দিল্লি ডেয়ারডেভিলসে ছিলেন। তবে সেবার তিনি একেবারেই ভাল পারফরম্যান্স দেখাতে পারেননি। চারটি ম্যাচে খেলার সুযোগ পেয়ে এই অলরাউন্ডার মাত্র ৪২ রান করেন এবং একটি উইকেট নেন। গত মরসুমে তিনি কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে খেলেন। সেবারও তিনি ভাল পারফরম্যান্স দেখাতে পারেননি। ৫ ম্যাচে তাঁর মোট রান ছিল মাত্র ১৯ এবং উইকেটের সংখ্যা মাত্র ২। ইকনমি রেট ছিল ৯.৫-এর বেশি, যা টি-২০ ফর্ম্যাটে একেবারেই ভাল নয়। সেই কারণেই তাঁকে ছেড়ে দেয় প্রীতি জিন্টার দল। তবে নিউজিল্যান্ডের এই অলরাউন্ডারের উপর ভরসা রেখেছে মুম্বই।

এখনও পর্যন্ত নিউজিল্যান্ডের হয়ে ১২টি টেস্ট, ৬৩টি একদিনের আন্তর্জাতিক এবং ২৪টি টি-২০ ম্যাচ খেলেছেন নিশম। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর শতরানের সংখ্যা ২। সম্প্রতি ভাল ফর্মে আছেন এই অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে নিউজিল্যান্ড দলে আছেন তিনি। আইপিএল-এ ভাল পারফরম্যান্স দেখিয়ে টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাওয়াই তাঁর লক্ষ্য।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *