Kohli Home:কোহলির বাড়িতে নেই একজনও পরিচারক, জানালেন প্রাক্তন জাতীয় নির্বাচক

নয়াদিল্লি: ক্রিকেট ময়দানে খুবই আক্রমণাত্মক ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু মাঠের বাইরে খুবই নরম মনের মানুষ কোহলি। এ কথা জানিয়েছেন বিসিসিআইয়ের প্রাক্তন নির্বাচক সরণদীপ সিংহ। তিনি বলেছেন, সব কিছু থাকার পরও বিরাট একেবারেই মাটির মানুষ।

সরণদীপ এক সাক্ষাৎকারে কোহলি সম্পর্কে বেশ কিছু কথা জানিয়েছেন। সরণদীপ বলেছেন, কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কার মুম্বইয়ের বাড়িতে নেই একজনও পরিচারক। অর্থাৎ, বাড়ি সাফ-সুতরো রাখা থেকে শুরু করে যাবতীয় কাজ তাঁরা দুজনেই সামলান। প্রাক্তন জাতীয় নির্বাচক বলেছেন, বাড়িতে কেউ গেলে কোহলি ও তাঁর স্ত্রী নিজেদের হাতে খাবার পরিবেশন করেন। সেইসঙ্গে আতিথেয়তার বিষয়টিও তাঁরাই খেয়াল রাখেন। সরণদীপ বলেছেন, এর থেকে ভালো আর কী হতে পারে?

সরণদীপ বলেছেন, ভারতীয় দলের অন্যান্য খেলোয়াড়দের কোহলি সম্পর্কে বিশেষ শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে।

মাঠে  কোহলির আগ্রাসী মানসিকতা সম্পর্কে কোহলি বলেছেন, এটা একেবারেই দলের প্রয়োজনের জন্য। কোহলি এমনটা করে থাকেন  কারণ, তিনি দলের অধিনায়ক। সেই সঙ্গে ভালো পারফর্ম করার জন্য অনেক সময় এর প্রয়োজন হয়। কোহলি দলের অন্যান্য খেলোয়াড়দের ভালো পারফরম্যান্সের জন্য সবসময়ই উৎসাহ যোগান।

উল্লেখ্য, সম্প্রতি কোহলির স্ত্রী অনুষ্কা তাঁদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। তাঁরা তাঁদের সদ্যোজাত কন্যার নাম রেখেছেন ভামিকা।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *