রুপোলি পর্দায় ১৫ বছর, ‘যাত্রাটা কবিতার মত’, বলছেন দেব

কলকাতা: পায়ে পায়ে পার ১৫ বছর। ২০০৫ সালে ‘অগ্নিশপথ’ ছবির হাত ধরে প্রথম পা রেখেছিলেন টলিউডে। তারপর প্রত্যেক বছর ভারি হয়েছে তাঁর সাফল্যের ঝুলি, মুকুটে জুড়েছে নতুন পালক। বর্তমানে ‘গোলন্দাজ’ ছবির শ্যুটিং-এ ব্যস্ত দীপক অধিকারী, ওরফে দেব। আজ ফিল্মি দুনিয়ায় তাঁর ১৫ বছরের জন্মদিন। পুরনো কথা মনে করে স্মৃতিমেদুর টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক।

আপাতত ‘গোলন্দাজ’ ছবির শ্যুটিং-এ ব্য়স্ত দেব। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ইশা সাহাকে। পিরিওডিক্য়াল এই ছবিতে দেবকে দেখা যাবে একেবারে অন্য লুকে। নিজের লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শেয়ার করছেন দেব।

আজ পুরনো স্মৃতি উস্কে দেব বলেন, ’১৫ বছর আগে আজকের দিনেই রুপোলি পর্দায় আমি যাত্রা শুরু করেছিলাম। এখনও বিশ্বাসই হয় না তারপর এতগুলো বছর পেরিয়ে গিয়েছে। আমার যাত্রার গল্পটা ঠিক একটা কবিতার মত। সেখানে অনেকগুলো চরিত্র আছে, অনেক গল্প আছে আর অনেক প্রতিভাবান সহ অভিনেতা ও অভিনেত্রীরা রয়েছেন।‘

রুপোলি পর্দায়  ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে দেব অভিনীত ‘কবীর’, ‘ককপিট’, ‘চ্যাম্প’ ও ‘হইচই’ ছবিগুলি ওয়েব প্ল্যাটফর্মে নিয়ে আসছে ‘হইচই’। এই উদ্যোগ নিয়েও উৎসাহী দেব।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন দেব। সেখানে দেখা যায়, রাস্তায় বসে কাগজের থালায় খাবার খাচ্ছেন অভিনেতা দেব! মেনুও খুব সাদামাটা। কোনও ছবির শ্যুটিং নয়, এক্কেবারে ঘোর বাস্তব। কিন্তু কেন এই অবস্থা হল টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং তৃণমূল সাংসদের? ছবির ক্যাপশানে লিখলেন সেই কথা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ২টি ছবি শেয়ার করেছিলেন দেব। ছবিতে দেখা যায়, গোটা শ্যুটিং ইউনিটের সঙ্গে বসে খাবার খাচ্ছেন দেব। তবে কোনও রেস্তোরা বা নিদেনপক্ষে খাবার টেবিলে নয়, একেবারে রাস্তায় বসে। তাঁর সঙ্গে রয়েছে গোটা শ্যুটিং ইউনিউও। ছবি শেয়ার করে দেব লেখেন, ‘সেইসব পুরনো দিনগুলোর মত বন্ধুত্ব এখন আর পাওয়া যায় না। তখন একটি বাসে আমরা সবাই একসঙ্গে যাতায়াত করতাম। একসঙ্গে খাওয়া দাওয়া করতাম এবং ঘুম… না না সবাই যে যার ঘরেই ঘুমাতে যেতাম।’ সেইসঙ্গে দেব লেখেন, ‘ছবির নাম অনুমান করার জন্য কিন্তু কোনও পুরষ্কার নেই।’

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *