৪ দিন দেরি করে ফেললে! কাকে বললেন অশ্বিন?

নয়াদিল্লি: গত বৃহস্পতিবার ছিল আইপিএল-এর নিলাম। আরও অনেক ক্রিকেটারের মতোই এই নিলামে নাম ছিল নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডেভন কনওয়ের। তাঁর বেস প্রাইস ছিল ৫০ লক্ষ টাকা। কিন্তু ২৯ বছর বয়সি এই ক্রিকেটারকে কোনও দলই নেয়নি। অবিক্রিতই থেকে যান তিনি।

আইপিএল-এর দলগুলি যে তাঁকে না নিয়ে ভুল করেছে, সেটা গতকাল বুঝিয়ে দিয়েছেন কনওয়ে। নিউজিল্যান্ডের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ৫৯ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন তিনি। এই ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি ও তিনটি ছক্কা। ১৯ রানে নিউজিল্যান্ডের ৩ উইকেট পড়ে যাওয়ার পর এই অসাধারণ ইনিংস খেলে দলকে ম্যাচ জেতান কনওয়ে।

এই ম্যাচে নিউজিল্যান্ড প্রথমে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১৮৪ রান করে। জবাবে অস্ট্রেলিয়া ১৩১ রানে অলআউট হয়ে যায়। অসিদের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন মিচেল স্টার্ক। নিউজিল্যান্ডের হয়ে ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন ইশ সোধি। দু’টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট ও টিম সাউদি। ৫৩ রানে ম্যাচ জেতে নিউজিল্যান্ড।

এরপর ট্যুইট করে কনওয়ের প্রশংসা করার পাশাপাশি খোঁচাও দেন ভারতীয় দলের তারকা অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তিনি লেখেন, ‘চারদিন দেরি করে ফেললে!’

কনওয়ের মতোই এবারের আইপিএল-এর নিলামে অবিক্রিত থেকে যান সোধি। তিনিও দুর্দান্ত পারফরম্যান্স দেখালেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *