Gurmeet Upcoming Film: ‘আমরা সবাই বউকে ভয় পাই’ কেন বললেন গুরমিত?

নয়াদিল্লি: মার্চ মাসেই মুক্তি পেতে চলেছে গুরমিত চৌধুরী ও সায়নী দত্ত অভিনীত ছবি ‘দ্য ওয়াইফ’। সরমদ খান পরিচালিত এই ছবির গল্প আবর্তিত হয়েছে এক দম্পতিকে ঘিরে। নতুন বাড়িতে এসে অলৌকিক কারও উপস্থিতি অনুভব করেন তাঁরা। সেখান থেকেই শুরু হয় গল্প।

এই প্রথম কোনও ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘গুরমিত’। ছবির মুক্তি নিয়ে বেশ উৎসাহী তিনিও। মজা করে তিনি বলেছেন, ‘আমরা সবাই আমাদের স্ত্রীকে ভয় পাই। তাই আমার মনে হয়, দর্শকদের ভয়ের ডাবল ডোজ দেবে দ্য ওয়াইফ।’

বি প্রাকস-এর নতুন মিউডিক ভিডিও ‘মজা’তেও দেখা যাবে গুরমিতকে। গুরমিত জানাচ্ছেন, বি প্রাকস ও জানির খুব বড় ভক্ত তিনি। এই জুটির নতুন মিউজিক ভিডিওটিও যথেষ্ট জনপ্রিয় হবে বলেই মনে করছেন গুরমিত।

আগামী ১৯ মার্চ জি ফাইভ ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘দ্য ওয়াইফ’। সদ্য মুক্তি পাওয়া দ্য ওয়াইফ-এর পোস্টার জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে। সেখানে দেখা যাচ্ছে, একটি ওয়াশিং মেশিনের ওপর বসে রয়েছেন সায়নী। তার সামনে দাঁড়িয়ে রয়েছেন গুরমিত। আর ওয়াশিং- মেশিনের ভিতর দেখা যাচ্ছে একটি রহস্যময় হাতের ছাপ।

এর আগে ‘ওজা তুম হো’, ‘খামোশি’ ও ‘পল্টন’ ছবিতে অভিনয় করেছেন গুরমিত। যদিও সেই ছবিগুলি বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। কিন্তু এই ছবিতে প্রশংসীয় হয়েছিল গুরমিতের অভিনয়। এখনও মুক্তি পায়নি ছবির ট্রেলার। ছবির ট্রেলার দেখতে উৎসাহী দর্শকরাও।

ওয়েব প্ল্যাটফর্মে কতটা জনপ্রিয় হয় নতুন ছবি সেই অপেক্ষাতেই টিম ‘দ্য ওয়াইফ’।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *