Rishabh Pant: দেখুন-দলের অনুশীলনে ড্রোন ক্যামেরা নিয়ে মজায় মাতলেন ঋষভ পন্থ

আমেদাবাদ:আগামীকাল থেকে মোতেরায় ভারত ও ইংল্যান্ডের চলতি সিরিজের তৃতীয় টেস্ট শুরু। সিরিজের ফলাফল এই মুহুর্তে ১-১। দ্বিতীয় টেস্টে দুরন্ত জয়ের পর বিরাট কোহলি ব্রিগেড যে আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছ, তা আর বলার অপেক্ষা রাখে না। চেন্নাইয়ে প্রথম টেস্টে হারলেও ওই একই স্টেডিয়ামে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে বিশাল ব্যবধানে হারিয়েছে ভারত। স্বাভাবিক ভাবেই মোতেরার দিন-রাতের টেস্টের আগে ড্রেসিংরুমের মেজাজ রীতিমতো ফুরফুরে। তার প্রতিফলন দেখা গেল টিম ইন্ডিয়ার অনুশীলনেও। বিসিসিআই দলের অনুশীলন পর্বের একটি ভিডিও রিলিজ করেছে। সেই ভিডিওতে ধরা পড়েছে দলের এই মেজাজের ঝলক।

দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্থ  হৈহুল্লোড় করতে খুবই ভালোবাসেন। পিচে স্টাম্পের পিছনেও তাঁর ভাবভঙ্গী নিস্তরঙ্গ টেস্টেও দর্শকদের নজর কেড়ে নেয়। মাঠের বাইরেও বেশ ছটফটে পন্থ। এবার দলের অনুশীলনেও সম্পূর্ণ ভিন্ন মেজাজে দেখা গেল তাঁকে। ড্রোন ক্যামেরা নিয়ে রবিচন্দ্রন অশ্বিন সহ দলের অন্যান্য খেলোয়াড়দে সঙ্গে মজায় মেতে উঠতে দেখা তাঁকে।

দলের অন্যতম আকর্ষণীয় ক্রিকেটার তরুণ পন্থ। তাঁর সাম্প্রতিক পারফরম্যান্স দেখিয়েছে যে, ক্রমে দলে নিজের জায়গা পাকা করতে চলেছেন তিনি।  

 

কয়েকদিন আগেই ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন ওয়াশিংটন সুন্দর। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, জিমের মেঝেতে স্পাইডারম্যানের ভঙ্গিতে এগিয়ে যাচ্ছেন ঋষভ পন্থ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *