WB Election 2021: লক্ষ্মী ‘হারা’ তৃণমূলে কি এবার মনোজ? ভোটের মুখে জল্পনা তুঙ্গে

কুন্তল চক্রবর্তী, হাওড়া: তৃণমূলে যোগ দিতে পারেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। আগামিকাল, বুধবার হুগলির সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভায় আনুষ্ঠানিক ভাবে শাসকদলে যোগ দিতে পারেন বাংলার প্রাক্তন অধিনায়ক। সেই জল্পনা এখন তুঙ্গে। যদিও মনোজ তিওয়ারি বা তৃণমূলের তরফে এখনও পর্যন্ত এবিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ভোটের মুখে লক্ষ্মী-হারা হয়েছে তৃণমূল ৷ এবার কি শাসক দলে আসতে চলেছেন অন্য এক ক্রিকেটার ? হুগলির সাহাগঞ্জে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার আগে হঠাৎই জল্পনা রাজ্য রাজনীতিতে। বুধবার ডানলপ ময়দানে মোদীর জবাবি সভা করবেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, সেই সভাতেই তৃণমূলে যোগ দিতে পারেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। এর আগে হাওড়া থেকে তৃণমূলে যোগ দিয়েছিলেন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। হাওড়া থেকে জিতে মন্ত্রীও হন তিনি। কিন্তু এবার ভোটের আগে হঠাৎই ছন্দপতন। গত ৫ জানুয়ারি মন্ত্রিত্ব এবং তৃণমূলের সমস্ত পদ থেকে ইস্তফা দেন লক্ষ্মীরতন শুক্লা। যদিও, এখনও পর্যন্ত অন্য কোনও দলে যোগ দেননি তিনি।

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, লক্ষ্মী-হারা হওয়ার পরেই কি মনোজের সঙ্গে যোগাযোগ করেছিল ঘাসফুল শিবির? তৃণমূলের একটি সূত্রে দাবি, মনোজ তিওয়ারির সঙ্গে তাদের অনেক দিন ধরেই কথাবার্তা চলছিল ৷ এমনকী, ২০১৯ সালে লোকসভা ভোটের আগেও জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেছিল তৃণমূল ৷ তখন খেলা ছেড়ে রাজনীতির মাঠে নামতে চাননি মনোজ ৷

এবার কি তাহলে ভোটের মুখেই রাজনীতিতে অভিষেক হতে চলেছে হাওড়ার ছেলে মনোজ তিওয়ারির? জাতীয় ক্রিকেট দলের হয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলেছেন মনোজ তিওয়ারি ৷ নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেছেন ৷ রঞ্জি ট্রফিতে বাংলাকে নেতৃত্ব দিয়েছেন ৷ যদিও, এ বিষয়ে মনোজ তিওয়ারি কিংবা তৃণমূল, কারোরই প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *