Aindrila Sharma Cancer: ‘লড়াই শুরু’ ঐন্দ্রিলার

কলকাতা: সাদা বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী ঐন্দিলা শর্মা। কয়েক মূহূর্তেই রেকর্ড ভিউ সেটির। কিন্তু এই ভিডিও কোনও ফটোশ্যুট বা সিনেমার শ্যুটিংয়ের নয়, হাসপাতালের বেডের। দিল্লির অ্যাপলো হাসপাতালের বিছানায় শুয়ে ভিডিও করে ঐন্দ্রিলা জানালেন, ক্যানসারে আক্রান্ত তিনি।

‘জিয়নকাঠি’ ধারাবাহিকে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। তবে এই রোগ হঠাৎ নয়, ঐন্দ্রিলার শরীরে এর আগেও থাবা বসিয়েছিল ক্যানসার। শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। দীর্ঘ চিকিৎসাক পর সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। তারপর ফের কাজে ফেরা। চুটিয়ে চলছিল তাঁর অভিনয় জীবন। কিন্তু হঠাৎ ছন্দপতন। ফের ক্যানসার ফিরে এসেছে ঐন্দ্রিলার শরীরে। তবে, এইবার শিরদাঁড়ায় নয়, ফুসফুসে।

এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। নিজের রোগের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। আজ নিজের আরও একটি ছবি শেয়ার করেন তিনি। লম্বা চুল এলিয়ে মোবাইল হাতে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। ক্যাপশানে লিখেছেন, ‘লড়াই শুরু’।

ঐন্দ্রিলাকে সাহস যোগাতে শনিবার রাজধানীতে পৌঁছে গিয়েছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী চৌধুরী। হাসপাতালে গিয়ে তিনি শেয়ার করেছেন সেলফিও। ক্যাপশানে লেখা, ‘আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলার সাথে’।  অভিনয়ের সূত্রেই আলাপ হয় সব্যসাচী আর ঐন্দ্রিলার। তারপর বন্ধুত্ব। তিনি জানান, কাঁধের ব্যথায় ভুগছিলেন ঐন্দ্রিলা। বাড়ির লোকেরা দেরি না করে তাঁকে নিয়ে আসে দিল্লির হাসপাতালে। সেখানেই পরীক্ষা করে জানা যায় ফের ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি।

ঐন্দ্রিলার ভিডিও বা ছবিতর কমেন্টে উপচে পড়েছে শুভেচ্ছাবার্তা। সবাই সুস্থতা কামনা করেছেন তাঁর।

ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। দীর্ঘ চিকিৎসার পর আপাতত সুস্থ তিনি। ফিরে এসেছেন কাজে। বিভিন্ন জায়গায় ক্যানসার সচেতনতামূলক প্রচারের কাজেও এখন অগ্রণী সোনালী বেন্দ্রে। অনুরাগীরা চান ঐন্দ্রিলা আবার স্বাভাবিক জীবনে ফিরে আসুক, সোনালীর মতোই।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *