Kohli on Instagram: ইনস্টাগ্রামে ১০০ মিলিয়ন ফলোয়ার! কোহলিকে অভিনন্দন আইসিসি-র

নয়াদিল্লি: ক্রিকেট বিশ্বে ভারতের অধিনায়ক বিরাট কোহলির জনপ্রিয়তা প্রশ্নাতীত। বাইশ গজে তো তাঁর ব্যাট একের পর এক রেকর্ড ভাঙছে। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ার ওয়ালেও রেকর্ডের পর রেকর্ড গড়ছেন কিং কোহলি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা বাড়তে বাড়তে এখন ছুঁয়ে ফেলল ১০০ মিলিয়নের মাইলস্টোন। বিশ্বের  ক্রিকেটার হিসেবে এত বেশি ফলোয়ার শুধু কোহলিরই। 
আর সোশ্যাল মিডিয়ায় এই রেকর্ড গড়ায় কোহলিকে অভিনন্দন জানাল আইসিসি। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় কোহলি। তাঁর জিমের ভিডিও ছাড়়াও নানান ধরনের আকর্ষণীয় ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন কোহলি। 

আইসিসি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছে, যেখানে রয়েছে কোহলি সহ সেই সেলেবদের ছবি, যাঁদের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১০০ মিলিয়ন। আর তাঁদের মধ্যে কোহলিই একমাত্র ক্রিকেটার। কোহলি বিশ্বের প্রথম ক্রিকেটার, যাঁর ফলোয়ার সংখ্যা ১০০ মিলিয়ন। কোহলি ছাড়া ১০০ মিলিয়ন ফলোয়ার ক্লাবে রয়েছেন হাতেগোনা কয়েকজন সেলেব। 
১০০ মিলিয়ন ক্লাবে কোহলি ছাড়া আর যে সেলেবরা রয়েছেন, তাঁরা হলেন প্রখ্যাত অভিনেতা ডোয়েন জনসন, ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নেইমার ও লিওনেল মেসি। এছাড়াও এই তালিকায় রয়েছেন মার্কিন গায়িকা বেয়োন্স,আরিয়ানা গ্র্যান্ড।
সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার নিরিখে কোহলির এই সাফল্য খুবই উল্লেখযোগ্য। কারণ, আন্তর্জাতিক মহাতারকাদের মধ্যে দুনিয়ার দুই ফুটবলার ও একমাত্র ক্রিকেটার হিসেবে কোহলি এই ক্লাবে রয়েছেন। আর ফুটবলের থেকে ক্রিকেট বিশ্বের অনেক কম দেশে খেলা হয়। এরপরও কোহলির গগনচুম্বী জনপ্রিয়তার প্রমাণ মিলল ইনস্টাগ্রামে। 

 

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *