Tiger Shroff Birthday: টাইগার শ্রফের জন্মদিনে ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি পোস্ট মা আয়েশার

মুম্বই: আজ অভিনেতা টাইগার শ্রফের জন্মদিন। ৩১ বছর বয়স হয়ে গেল তাঁর। ১৯৯০ সালের ২ মার্চ জন্ম হয় বলিউড তারকা জ্যাকি শ্রফ ও আয়েশা শ্রফের ছেলে টাইগারের। আজ জন্মদিনে ইনস্টাগ্রামে ছেলের ছোটবেলার কয়েকটি ছবি পোস্ট করেছেন আয়েশা। তিনি লিখেছেন, সবচেয়ে বিনয়ী, সবচেয়ে ভদ্র, অত্যন্ত ইতিবাচক, পরিশ্রমী ও মাটিতে পা রেখে চলা আমার ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদ সবসময় তোমার উপর থাকুক।
আজ অনেকেই টাইগারকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। তবে মায়ের শুভেচ্ছা সবসময়ই আলাদা। সেটা বুঝিয়েও দিয়েছেন আয়েশা। 

২০১৪ সালে বলিউডে অভিষেক হয় টাইগারের। তাঁর প্রথম ছবি হিরোপন্তি। এই ছবির জন্য সেরা অভিনেতা (অভিষেক) বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। এরপর বাঘি,  আ ফ্লাইং জাট, মুন্না মাইকেল, ওয়েলকাম টু নিউ ইয়র্ক, বাঘি ২, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২, ওয়ার, বাঘি ৩ ছবিতে অভিনয় করেন তিনি। 
এই অভিনেতার পুরো নাম জয় হেমন্ত টাইগার শ্রফ। তিনি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, ছোটবেলায় অভিনেতা হওয়ার কোনও ইচ্ছা ছিল না। তিনি ফুটবল খেলতে ভালবাসতেন। মার্শাল আর্টে ফিফথ ডিগ্রি ব্ল্যাক বেল্ট অর্জন করেছেন তিনি। হৃতিক রোশন, মাইকেল জ্যাকসন ও ব্রুস লি-কে নিজের অনুপ্রেরণা বলে মনে করেন টাইগার। তিনি ভাল নাচেন। 
ব্যক্তিগত জীবনে নিরামিষাশী এই অভিনেতা। তিনি ধূমপান ও মদ্যপান করেন না। শিবের ভক্ত তিনি। প্রতি সোমবার উপবাস করেন। দিশা পাটানির সঙ্গে টাইগারের সম্পর্ক নিয়ে বলিউডে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। তাঁদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে। 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *