‘কাচের ঘরে থেকে অন্যের বাড়িতে ঢিল মারছেন’ যোগীকে কটাক্ষ নুসরত-সায়নীর

কলকাতা: ট্যুইটারের দেওয়ালে জ্বলজ্বল করছে যোগী সরকারকে নিয়ে মিম। ক্যাপশানে লেখা অমিত মালব্যর জন্য এটা একটা চটজলদি রিয়েলিটি চেক। ফের বিজেপিকে সোশ্যাল মিডিয়ায় বিঁধলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

মঙ্গলবার নির্বাচনী প্রচারে রাজ্যে আসেন যোগী সরকার। এদিন মালদার গাজোলে সভা করেন বিজেপি-শাসিত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। সেখান থেকেই  তিনি গরুপাচারকাণ্ড থেকে শুরু করে গুণ্ডারাজ, অরাজকতা ইত্যাদি ইস্যুতে তৃণমূলের দিকে আক্রমণ শানান তিনি। সেইসঙ্গে বাংলায় নারী সুরক্ষা, লাভ জিহাদ ও দুর্গাপুজো, মহরম নিয়েও প্রশ্ন তোলেন যোগী।

আর যোগীর সেই বক্তৃতার পরেই পাল্টা কটাক্ষ করেছে তৃণমূল শিবির। কেবল নুসরত নয়, সোশ্যাল মিডিয়ায় যোগীর বিরুদ্ধে সরব হয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেত্রী সায়নীও।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করেন অভিনেত্রী নুসরত। সেখানে ছবিতে দেখা যাচ্ছে একজন সাধারণ মানুষ ও যোগী আদিত্যনাথের কথোপকথন। মিমে যোগীকে বলা হচ্ছে, ‘ইউপিতে ধর্ষণের রাজধানীতে পরিণত হয়েছে।’ উত্তরে যোগী বলছেন, ‘তাতে কী হয়েছে?’ তখন তাঁকে বলা হচ্ছে, ‘আপনার এখনই কোনও একটা পদক্ষেপ নেওয়া উচিত।’ উত্তরে যোগী বলছেন, ‘আমার একটা পরিকল্পনা রয়েছে।’ কী পরিকল্পনা রয়েছে সেই প্রশ্ন করা হলে যোগী উত্তর দেন, ‘ আমি একে একে সমস্ত দোষীদের ধরব এবং তাঁদের বিজেপিতে যোগদান করাব।’

এই মিম শেয়ার করে সরাসরি যোগী সরকারকে কটাক্ষ করেন নুসরত। এখানেই থামেননি তৃণমূল সাংসদ। ক্যাপশানে অমিত মালব্যকেও ট্যাগ করেন তিনি। সেই সঙ্গে হ্যাশট্যাগে নুসরত লিখেছেন, ‘বিজেপি হটাও বেটি বাঁচাও’।

কেবল নুসরত নয়, যোগী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষও। আজ সকালেই ট্যুইটে নাম না করে যোগী সরকারকে কটাক্ষ করেন তিনি। সায়নী লিখছেন, ‘ধর্ষণের রাজধানী থেকে যে মুখ্যমন্ত্রী এসেছেন, তাঁকে জানিয়ে রাখি, নারীসুরক্ষায় পশ্চিমবঙ্গের অবস্থা উত্তরপ্রদেশের থেকে উন্নত। যার নিজের ঘর কাঁচা তাঁর অন্যদের ঘরে পাথর ছোঁড়া উচিত নয়।’

 

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *