IPL 2021: মঙ্গলবার মাঠে মাহি, কোথায়?

চেন্নাই: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তাঁকে শেষবার মাঠে দেখা গিয়েছিল ত্রয়োদশ আইপিএলে। চেন্নাই সুপার কিংসের জার্সিতে। যদিও টুর্নামেন্টের প্লে অফে উঠতে ব্যর্থ হয় সিএসকে। খালি হাতেই টুর্নামেন্ট শেষ করতে হয় মহেন্দ্র সিংহ ধোনিকে।

ফের ক্রিকেট মাঠে নেমে পড়ছেন মাহি। ত্রয়োদশ আইপিএল শেষ হয়ে যাওয়ার পর যিনি সংযুক্ত আরব আমিরশাহিতেই দীর্ঘ ছুটি কাটিয়েছেন। তারপর দেশে ফিরে রাঁচিতে নিজের শহরে ছিলেন। ফের উড়ে গিয়েছেন চেন্নাই। মঙ্গলবার থেকে সেখানে শুরু হতে চলেছে চেন্নাই সুপার কিংসের প্রস্তুতি শিবির। যে শিবিরে ফের দেখা যাবে ক্যাপ্টেন কুলকে।

চেন্নাই সুপার কিংসের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও) কাশী বিশ্বনাথন সংবাদসংস্থাকে জানিয়েছেন, মঙ্গলবার থেকেই প্র্যাক্টিস শুরু করে দিচ্ছে হুইসল পোড়ু ব্রিগেড। আর প্রস্তুতি শিবিরে থাকবেন থালা ধোনি। বিশ্বনাথন বলেছেন, ‘সম্ভবত ৯ মার্চ থেকে আমাদের প্রস্তুতি শিবির শুরু হতে চলেছে। যে সমস্ত ক্রিকেটারকে পাওয়া যাবে, তাদের নিয়েই প্রস্তুতি শিবির শুরু হবে। ট্রেনিংয়ের আগে পাঁচদিনের নিভৃতবাস পর্ব কাটাতে হবে সমস্ত ক্রিকেটারকে। তার মধ্যে তিনবার সকলের করোনা পরীক্ষা হবে। সেই পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই প্রস্তুতি শিবিরে যোগ দিতে পারবে ক্রিকেটার বা সাপোর্ট স্টাফেরা।’

গত আইপিএল দ্রুত ভুলতে চাইবেন মহেন্দ্র সিংহ ধোনিরা। পয়েন্ট টেবিলে শেষের দিক থেকে দ্বিতীয় স্থানে শেষ করেছিল সিএসকে। যদিও ১৪ তম আইপিএলের আগে ঘর গুছিয়ে নিয়েছে সিএসকে। অন্যান্য দলের অনেক আগে তারা প্রস্তুতি নিতেও শুরু করে দিচ্ছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলায় এখন ক্রিকেটার ধোনিকে দেখার একমাত্র সুযোগ আইপিএলেই। গত আইপিএলে অনেক প্রত্যাশা থাকলেও ধোনিকে স্বমহিমায় দেখা যায়নি। তাঁর হেলকপ্টার শট দলকে প্লে অফে তুলতে পারেনি। ব্যাট হাতে মাহির ঝলক অল্প কয়েকটি ম্যাচে দেখা গিয়েছিল শুধু। এবার কি ফের জ্বলে উঠবেন ধোনি? ক্যাপ্টেন কুলের ভক্তকুল অপেক্ষা শুরু করে দিয়েছে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *