Bollywood Celebs Raid: টাকা নিতে অস্বীকার করেছি তাই এই পরিণতি, বিস্ফোরক তাপসী পান্নু

নয়াদিল্লি: আয়কর দফতরের তল্লাশি নিয়ে এবার কেন্দ্রকে কটাক্ষ ছুড়ে দিলেন অভিনেত্রী তাপসী পান্নু। বিস্ফোরক অভিযোগ তুললেন অভিনেত্রী। ট্যুইটারে পোস্ট করে তিনি লিখেছেন, টাকা নিতে অস্বীকার করার জন্যই এই পরিণতি। এদিন ট্যুইটারে তিনি লিখেছেন, অর্থমন্ত্রী বলছেন, ২০১৩ সালে আয়কর হানা দেয় আমার বাড়িতে। আমার বিরুদ্ধে ৫ কোটি টাকা গড়মিলের যে অভিযোগ তোলা হয়েছে, তার কারণ আমি টাকা নিতে অস্বীকার করেছিলাম। প্যারিসে বাংলো নিয়ে অভিযোগের কারণ, গ্রীষ্ম কালের ছুটি আসছে। 

আয়করে অসঙ্গতির অভিযোগ। গত বুধবার মুম্বই ও পুণেতে পরিচালক অনুরাগ কাশ্যপ, অভিনেত্রী তাপসী পান্নু, প্রযোজক বিকাশ বহেলের বাড়ি-সহ ২২ জায়গায় তল্লাশি চালায় আয়কর দফতর। বিভিন্ন সময়ে মোদি সরকারের সমালোচনা করেছেন অনুরাগ, তাপসীরা। 

উল্লেখ্য, ২০১০-এ অনুরাগ কাশ্যপ, বিকাশ বহেল, বিক্রমাদিত্য মোতওয়ানে আর মধু মন্টেনা ভার্মা মিলে ২০১০ সালে তৈরি করেন চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মস। সূত্রের দাবি, সংস্থার আয়কর রিটার্ন সংক্রান্ত বিষয়ে অসঙ্গতির অভিযোগে অভিযানে নামে আয়কর দফতর। ফ্যান্টম ফিল্মসের ব্যানারে লুটেরা, বম্বে ভেলভেট, উড়তা পঞ্জাব, মসানের মতো ছবি তৈরি হয়। মনমরজিয়া ছবিতে অভিনয় করে সমালোচকদের নজর কেড়ে নেন তাপসী পান্নু। কুইন জাতীয় পুরস্কার পায়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ধরপাকড়, অভিনেত্রী রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে অনুরাগ, তাপসীরা তীব্র সমালোচনায় সরব হন। ট্যুইটে ট্যুইটে বিদ্ধ করেন মোদি সরকারকে। মোদি সরকারের বিভিন্ন নীতির বিরুদ্ধে মুখ খোলাতেই কি আয়কর হানার মধ্যে দিয়ে বার্তা দেওয়ার চেষ্টা হল অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নুদের? রাজনৈতিক মহলে উঠেছে এই প্রশ্ন। আর এই এত প্রশ্নের মধ্যেই তল্লাশি ৪ দিনের মধ্যে মুখ খুললেন তাপসী পান্নু।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *