আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন পাক দলের ফাস্ট বোলার

 

নয়াদিল্লি: পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ের বাগদান। পাত্র হচ্ছেন পাকিস্তান দলের পেস বোলার শাহিন শাহ আফ্রিদি।  রবিবার এ কথা জানিয়েছেন আফ্রিদি। তিনি বলেছেন, শাহিন আফ্রিদির পরিবারের পক্ষ থেকে তাঁর মেয়েকে  পাত্রী হিসেবে চেয়ে আনুষ্ঠানিকভাবে যোগাযোগ করা হয়েছিল।

আফ্রিদির ট্যুইট-বিয়ের ব্যাপারে দুই পরিবারই রাজি হয়েছে। আমার মেয়ের বাগদান শাহিনের সঙ্গে হবে। আমি মাঠে শাহিনের কেরিয়ারের সাফল্য কামনা করি।

আফ্রিদি জানিয়েছেন, খুব শীঘ্রই বাগদানের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।  

শাহিনের বাবা আয়াজ খানও এই খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, আফ্রিদির পরিবারের পক্ষ থেকে তাঁর ছেলের সঙ্গে বিয়ের প্রস্তাব পাঠানো হয়েছিল। তাঁরা ওই প্রস্তাব গ্রহণ করেছেন। আয়াজ খান বলেছেন, আমরা খুবই খুশি। দুই পরিবারের মধ্যে গত কয়েকমাস ধরেই এই বিষয়ে কথাবার্তা চলছে। খুব শীঘ্রই দিনক্ষণ ঠিক হয়ে যাবে বলে আশাবাদী।

উল্লেখ্য, শাহিদ আফ্রিদি ও শাহিন শাহ আফ্রিদি-উভয়েই পাকিস্তান সুপার লিগ (পিএসএল)-এ খেলছিলেন। করোনাভাইরাসজনিত কারণে তা স্থগিত হয়ে যায়।

ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল ২০১৮-তে। বর্তমানে তো পাকিস্তানের তিনটি ফরম্যাটের দলেই তিনি গুরুত্বপূর্ণ বোলার।

পাকিস্তানের হয়ে এখনও পর্যন্ত ১৫ টেস্ট খেলেছেন শাহিন আফ্রিদি। নিয়েছেন ৪৮ উইকেট। বল হাতে তার সেরা পারফরম্যান্স ৭৭ রানে পাঁচ উইকেট। অন্যদিকে, ২২ টি একদিনের ম্যাচ খেলে তিনি নিয়েছেন ৪৫ উইকেট। এই ফরম্যাটে দুবার পাঁচ উইকেট দখলের কৃতিত্ব অর্জন করেছেন। এছাড়াও ২১ টি ২০ আন্তর্জাতিক ম্যাচে তাঁর সংগ্রহ ২৪ উইকেট।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *