Alia Bhatt: আলিয়ার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ

মুম্বই: রণবীর কপূর ও চলচ্চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালী করোনা আক্রান্ত হলেও, তাঁদের সংস্পর্শে আসা আলিয়া ভট্টর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তিনি কোয়ারেন্টিনে আছেন।

গতকাল জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন রণবীর। তাঁর মা নিতু কপূর নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, সবার উদ্বেগ ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। রণবীরের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ওর চিকিৎসা চলছে এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। ও সেলফ কোয়ারেন্টিনে আছে এবং সবরকম সতর্কতা মেনে চলছে।’ 

নিতু নিজেও গত বছরের সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হন। সেই সময় তিনি চণ্ডীগড়ে ‘যুগ যুগ জিও’ ছবির শ্যুটিং করতে গিয়েছিলেন। সেখানেই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে মুম্বইয়ে উড়িয়ে আনা হয়। এবার রণবীরও সংক্রমিত হলেন। এরপর গতকালই জানা যায়, বনশালীরও করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। মুম্বইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির শ্যুটিং করছিলেন তিনি। এরই মধ্যে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এল। এই চলচ্চিত্র নির্মাতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর সঙ্গে শ্যুটিং করছিলেন আলিয়া।

বনশালীর ঘনিষ্ঠ মহল সূত্রে আরও জানা গিয়েছে, তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরেই মা লীলা বনশালীরও করোনা পরীক্ষা করানো হয়। তবে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তিনি সেলফ কোয়ারেন্টিনে আছেন।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে ক্যামিও চরিত্রে আছেন অভিনেতা অজয় দেবগন। তিনি সম্প্রতি শ্যুটিংয়ে যোগ দেন। বনশালীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর এই ছবির শ্যুটিংয়ের সঙ্গ যুক্ত সবাই কোয়ারেন্টিনে আছেন এবং করোনা পরীক্ষা করাচ্ছেন।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *