Jasprit Bumrah: গোয়ায় হবে অনুষ্ঠান, বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ!

মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহর বিয়ে ঠিক হয়ে গিয়েছে। রবিবার বা সোমবার গোয়ায় হবে অনুষ্ঠান। পাত্রী ক্রিকেট প্রেজেন্টার সঞ্জনা গণেশন। বুমরাহ বা সঞ্জনা, কেউই বিয়ের কথা স্বীকার করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ে নিয়ে বহু পোস্ট দেখা যাচ্ছে। সূত্রের খবর, ছুটি নিয়েছেন সঞ্জনা। তবে তিনি কবে গোয়া যাচ্ছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

“>

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টেস্টে খেলেননি বুমরাহ। তিনি ব্যক্তিগত কারণে ছুটি নেন। তখন থেকেই তাঁর বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়। শোনা যায়, অভিনেত্রী অনুপমা পরমেশ্বরণের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গিয়েছে এই ক্রিকেটারের। অনুপমার ইনস্টাগ্রাম পোস্ট জল্পনা বাড়িয়ে দেয়। অনুপমা জানান, তিনি গুজরাতের দ্বারকায় আসছেন। বুমরাহর নিজের শহর আমদাবাদের কাছেই দ্বারকা। সেই কারণেই জল্পনা তুঙ্গে ওঠে। তবে এবার জানা গেল, সঞ্জনার সঙ্গে বিয়ে হচ্ছে বুমরাহর।

“>

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, বিসিসিআই-এর এক কর্তা জানিয়েছেন, বিয়ের কথা বলেই ছুটি নিয়েছেন বুমরাহ। তিনি বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ এবং একদিনের সিরিজেও খেলবেন না এই পেসার।

“>

বুমরাহর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তিনি মাকে নিয়ে মুম্বই থেকে গোয়া যাচ্ছেন। বিয়ের অনুষ্ঠানে দু’পক্ষ মিলিয়ে মাত্র ২০ জন অতিথি উপস্থিত থাকতে পারেন। তাঁরা কেউই ফোন নিয়ে যেতে পারবেন না। বুমরাহর বিয়ের অনুষ্ঠানে তাঁর কোনও সতীর্থই থাকছেন না। পরে রিসেপশনে থাকবেন সতীর্থ ও বিসিসিআই কর্তারা।

আমদাবাদে জন্ম বুমরাহর। ছোটবেলায় তিনি বাবাকে হারান। তাঁকে ও তাঁর বোনকে বড় করে তোলেন মা। ছোটবেলা থেকেই ক্রিকেটের ভক্ত বুমরাহ। তাঁর প্রথম কোচ কিশোর ত্রিবেদী।

অন্যদিকে, সঞ্জনা বিভিন্ন ক্রিকেট বিষয়ক অনুষ্ঠানের সঞ্চালক। তিনি কলকাতা নাইট রাইডার্সের সমর্থক। একাধিকবার কেকেআর-এর ড্রেসিংরুমে দেখা গিয়েছে তাঁকে।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *