MahaShivratri 2021: মানুষের পাশে দাঁড়ান, মহা শিবরাত্রিতে বার্তা সোনুর

মুম্বই: ভগবান শিবের ছবি ফরোয়ার্ড নয়, বরং তার বদলে কাউকে সাহায্য় করুন। মহা শিবরাত্রির সকালে এই বার্তা দিলেন অভিনেতা সোনু সুদ। তাঁর বক্তব্য প্রয়োজনে মানুষের পাশে দাঁড়ান।

এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেলে সোনু লেখেন, “দয়া করে ভগবান শিবের ছবি ফরোয়ার্ড করবেন না। বরং মহা শিবরাত্রি পালন করতে চাইলে জন্য এমন কাউকে সাহায্য় করুন যাঁর সাহায্যের প্রয়োজন। ওম নম শিবায়।” উল্লেখ্য, গত বছর করোনা পর্বে লকডাউন ঘোষণা হওয়ার পর কল্পতরুর ভূমিকা পালন করেছেন সোনু। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে শিশুদের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন তিনি।

সারা দেশে মহা সমারহে মহা শিবরাত্রি পালন করা হয়। অজয় দেবগণ, কাজল, কপল শর্মা সহ কঙ্গনা রানাওয়াত তাঁদের অনুরাগীদের মহা শিবারাত্রির শুভেচ্ছা জানান। মন্দিরে দাঁড়িয়ে নিজের প্রার্থনার ছবি শেয়ার করেন কঙ্গনা। শিবা সিনেমার একটি ছবি পোস্ট করেন অজয় দেবগণ। যেখানে শিবের চরিত্রে অভিনয় করেন তিনি।

পর্দার ‘খলনায়ক’ অতিমারি-লকডাউনের সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছেন। একাধিক মানুষেকে সাহায্য করেছেন। কখনও বাচ্চাদের পড়াশোনার জন্য আর্থিক সাহায্য, আবার কখনও কারোর বাড়ি তৈরি করে থাকার জায়গা করে দিয়েছেন। এভাবেই বহু মানুষের পাশে ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন অভিনেতা সোনু সুদ। এসডিজি স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ডও দেওয়া হয়েছে তাঁকে। রাষ্ট্রসঙ্ঘের পক্ষ থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে অভিনেতাকে। শুধু তাই নয়, গত মাসে উত্তরাখণ্ডে বাবা হারানো চার সন্তানের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন। আর এবার মানুষের পাশে দাঁড়ানোর বার্তা সোনুর।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *