Godzilla Vs Kong: গডজিলা ভার্সেস কং, মুক্তি পাচ্ছে ২৪ মার্চ

গডজিলা ভার্সেস কং।  গডজিলা ফ্র্যাঞ্চাইজির এই ছবি ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। ছবির টিজার থেকে ট্রেলার, প্রকাশ্য়ে আসতেই হিট দর্শকমহলে। চলতি মাসের ২৪ তারিখ ভারতে মুক্তি পেতে চলেছে ওয়ার্নার ব্রাদার্স পিকচারস প্রযোজিত গডজিলা ভার্সেস কং। 

২০১৫ সালের অক্টোবর মাসে জানা গিয়েছিল যে লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স একসঙ্গে হাত মিলিয়েছে। তারপর থেকেই শুরু হয় ভক্তদের অপেক্ষা। আর প্রায় ছয় বছরের দীর্ঘ প্রতীক্ষার পর এবার পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছে কিং কং ও গডজিলা। এই দুই চরিত্র বেশ কয়েক বছর ধরেই আলাদা আলাদা করে সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। তাই একসঙ্গে এই দুয়ের আবির্ভাব ঠিক কেমন হতে পারে, তা নিয়ে ক্রমশ জোরদার হচ্ছে জল্পনাও। 

প্রথমে যখন ২০১৫ সালে এই ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল, তখন ঠিক ছিল যে ২০২০ সালের ২৯ মে নাগাদ সারা বিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে গডজিলা ভার্সেস কং (Godzilla Vs Kong)। এর পর করোনাকালীন পরিস্থিতির জন্য পরিকল্পনা বাতিল করতে হয় দুই প্রযোজনা সংস্থাকে।

ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে, গডজিলা ও কিংকং, এই দুই চরিত্রের সংঘাতই হতে চলেছে চিত্রনাট্যের মূল আসল কথা! যদিও ছবির কাহিনির সারসংক্ষেপ বলছে যে এবারে মানুষের এক চক্রান্তের শিকার হতে চলেছে অসম শক্তিধর এই দুই প্রাণী। শুধু তাই নয়, মানুষের চক্রান্তের ফলে দু’জনেরই পৃথিবী থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে ছবিতে।

অ্যাডাম উইংগার্ডের পরিচালিত গডজিলা ভার্সেস কং ছবিতে তাই কিং কং আর গডজিলা দু’জনেই নিশ্চিহ্ন হয়ে যাবে না কি কোনও একজন টিঁকে থাকবে, এখন অপেক্ষা সেটাই দেখার। 

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *