Virat Kohli and Anushka: অনুষ্কার কপালে চুম্বন বিরাটের, ছবি ভাইরাল

আমদাবাদ: তাঁদের প্রেম রূপকথার চেয়ে কোনও অংশে কম নয়।

একজন তখন ক্রিকেট বিশ্বের শাসক। অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়ার বিধ্বংসী ফাস্টবোলার মিচেল জনসনকে বাউন্ডারিতে পাঠিয়ে চুম্বন ছুড়ে দিচ্ছেন, কখনও আবার বিখ্যাত হুইপ শটে অফস্টাম্পের বাইরের বলকে অবলীলায় উড়িয়ে দিচ্ছেন মিড উইকেট বাউন্ডারিতে।

অন্যজন শাহরুখ খানের হাত ধরে পা রাখেন বলিউডে। ‘রব নে বনা দি জোড়ি’ দিয়ে পথ চলা শুরু। তারপর একের পর এক হিট। পরে প্রযোজনার দুনিয়াতেও পা রাখা। এবং সাফল্য।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। যাঁদের বিরুষ্কা নামে চেনেন সকলে। ক্রিকেটারের সঙ্গে অভিনেত্রীর প্রেম একসময় ছিল সবচেয়ে চর্চার বিষয়। বিরাট ব্যাট করছেন, আর গ্যালারিতে অনুষ্কা। সেঞ্চুরির পর বিরাট অবধারিতভাবে ফ্লাইং কিস ছুড়ে দেবেন অনুষ্কার উদ্দেশে। পরে দুজনের বিয়ে। সম্প্রতি ফুটফুটে কন্যাসন্তান হয়েছে বিরুষ্কার। বিরাট ও অনুষ্কা মেয়ের নাম রেখেছেন ভামিকা। মেয়ের বয়স এখন দু’মাস।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন বিরাট। ছবিতে দেখা যাচ্ছে, অনুষ্কার কপালে চুম্বন করছেন বিরাট। আর অনুষ্কার মুখে হাসি। ক্যাপশনে কিছু লেখেননি বিরাট। শুধু একটি লাভ ইমোজি দেন। বিরাট যেন বুঝিয়ে দিলেন, সব সময় দীর্ঘ লেখা লিখলেই প্রেম প্রকাশিত হয় না। কখনও সামান্য একটি ছবিতে বা ছোট্ট একটি শব্দেও আবেগ পরিপূর্ণতা পায়। বিরুষ্কার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মাত্র ১১ ঘণ্টার মধ্যে প্রায় ৬০ লক্ষ মানুষ ছবিটি লাইক করেন। কমেন্ট? ৫০ হাজারের কাছাকাছি।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ে ভামিকার বয়স দু’মাস হওয়া নিয়ে একটি পোস্ট করেন অনুষ্কাও। ভামিকার জন্য একটি কেক কেটে সেলিব্রেশন করেন বিরুষ্কা। কেকের ওপর ছিল নীল রংয়ের আইসিং। তারা ও রামধনু রং দিয়ে সাজানো ছিল কেকটি।

শুক্রবারই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলবে ভারত। তার আগে আমদাবাদে জোর কদমে প্রস্তুতি সেরেছে ভারতীয় দল। টেস্ট সিরিজ জয়ের পর টি-টোয়েন্টি ট্রফি জিততেও মরিয়া কোহলিরা।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *