Janhvi Kapoor গাড়ির মধ্য়েই পোশাক বদল জাহ্নবীর, শেয়ার করলেন ছবি

বলিউডে জেন ওয়াই তারকাদের মধ্য়ে অন্য়তম জাহ্নবী কাপুর।  ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী। বক্সঅফিসে সেইভাবে সাফল্য় না পেলেও জাহ্নবীর ফ্রেস লুক নজর কাড়ে নেটিজনদের। এরপর ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ ছবিতে শ্রীদেবী কন্য়ার অভিনয় বেশ প্রশংসিত হয় দশর্কমহলে।  ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী, সেখানেও তার অভিনয় সকলের ভালো লাগে।

জাহ্নবী কাপুরে সদ্য় মুক্তি প্রাপ্ত ছবি ‘রুহি’ ইতিমধ্য়েই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। রুহির মূল গল্প এক মহিলাকে কেন্দ্র করে। জাহ্নবী ছাড়াও এই ছবির মুখ্য় চরিত্রে আছেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই ‘রুহি’ তৈরি করেছেন। ‘রুহি’ছবিটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। প্রসঙ্গত শুরু শুরুতে জাহ্নবীর গায়ে স্টারকিডের তকমা লাগলেও নিজের অভিনয়ের জোরেই  ধীরে ধীরে সেই তকমা পিছনে ফেলে দিয়েছেন পর্দার দ্য কারগিল গার্ল।

তবে কীভাবে প্রকাশ্য়ে এল জাহ্নবীর পোশাক বদলের ছবি?

সম্প্রতি ‘রুহি’র  প্রমোশন নিয়ে ছবির অন্য়ান্য় কলাকুশলীদের পাশাপাশি বেশ ব্যস্ত ছিলেন জাহ্নবী কাপুরও।  ছবির মুখ্য় চরিত্র হওয়ার কারণে প্রমোশনের সময়ও নিজেকে পুরোপুরি পরিপাটি দেখানোর জন্য়ও তৎপর ছিলেন তিনি। সিনেমা মুক্তির প্রাক্কালে একের পর এক প্রমোশন চলার জন্য পোশাক পরিবর্তনের সময় টুকুও যেন পাচ্ছেননা। তিনি যদি এক পোশাকে ক্যামেরার সামনে বার বার ধরা দেন তাহলে লোকে কী বলবে ?

 

আর সেই কারণেই গাড়িতেই পোশাক বদলাতে বাধ্য় হলেন জাহ্নবী । সম্প্রতি জাহ্নবী একই সাথে চারটি ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। প্রথম দুটি ছবিতে মিনি সিকুইনড স্কার্ট এবং বো টপের সাথে দেখা মিলেছে আর জাহ্নবী কাপুরের। সেই ফটোশুটের পরই হাঁফিয়ে পড়েন অভিনেত্রী। এরপরই গাড়িতে গিয়েই বাধ্য হয়ে পোশাক বদলান। আর সেই ছবি নিজের ইন্স্টাগ্রাম প্রোফাইলে শেয়ার ও করেন। আর খুব স্বাভাবিক ভাবেই পোস্ট করার সঙ্গে সঙ্গেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এই ছবি।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *