আর্সলান গনির সঙ্গে প্রেম করছেন সুজান খান?

মুম্বই: সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে একাধিক ছবি। কখনও পার্টিতে আবার কখনও বা একসঙ্গে সেলফি। আর্সলান গনি ও সুজান খান। প্রেম করছেন তাঁরা? টিনসেল টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

হৃতিক রোশনের সঙ্গে বিবাহিত জীবনে ছেদ পড়েছিল ২০১৪ সালে। ১৪ বছরের সম্পর্ক ভাঙার পর আর কারও সঙ্গেই নতুন সম্পর্কে জড়াননি হৃতিক-সুজান। একসঙ্গেই মানুষ করছেন ৩ ছেলেকে। মাঝেমধ্যেই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাঁদের। তবে নিজেদের রয়াসন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ২ জনেই।

তবে ইদানিং   ‘বিগ বস ১৪’ প্রতিযোগী আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজানকে। সূত্রের খবর, অনেকদিন থেকেই তাঁরা বন্ধু। একে অপরকে ভালো করেই চেনেন, রয়েছে সখ্যতাও। কিন্তু সম্প্রতি তাঁদের হাবেভাবে প্রকাশ পাচ্ছে ঘনিষ্টতা। একসঙ্গে পার্টি করতে যাচ্ছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই সমস্ত ছবিও।

করোনাকালে লকডাউনের সময় একসঙ্গে ছিলেন হৃতিক ও সুজান। সুজান-হৃতিকের একসঙ্গে থাকা নিয়ে সেইসময় মুখ খুলেছিলেন বাবা রাকেশ রোশন। বলেছিলেন, ‘সারা পৃথিবীকে এক হতে হবে, সহমর্মী হতে হবে।’
এর আগে এক আবেগতাড়িত বার্তায় হৃতিক জানিয়েছিলেন, বাবা হিসেবে এ কঠিন সময় সন্তানের থেকে দূরে থাকার কথা তিনি ভাবতে পারেন না। এই চূড়ান্ত অনিশ্চয়তার সময়ে যে সারা পৃথিবী সঙ্ঘবদ্ধ হয়েছে, এটা খুবই আনন্দের।’

হৃতিকের মতে এই কঠিন সময়ে মানবতার খাতিরে সারা পৃথিবীকে যখন জোটবদ্ধ হয়ে অতিমারীর বিরুদ্ধে লড়তে হচ্ছে, তখন বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়া বাবা কিংবা মা-ই বা কী করে সন্তানদের যে কোনও একজনের কাছে রাখতে পারেন! সন্তানদের কাছে পাওয়ার অধিকার যেখানে দুজনেরই সমান। হৃতিক-সুজানের বার্তা, আমাদের গল্প একদিন আমাদের সন্তানরাই বলবে।

অনুরাগীরা অপেক্ষায় ছিলেন, হয়ত দীর্ঘদিন পর হৃতিক-সুজানকে কাছে আনবে লকডাউন। কিন্তু তেমন কোনও আভাস পাওয়া যায়নি। বরং আর্সলান গনির সঙ্গে সম্পর্কই ইন্ডাস্ট্রির নতুন চর্চার বিষয়। যদিও এত তাড়াতাড়ি কোনও সম্পর্কে জড়াতে চান না সুজান। নিজেকে সময় দিতে চান তিনি, দাবি সূত্রের।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *