Zomato Delivery Boy Incident: ‘লজ্জাজনক, অমানবিক’, জোম্যাটো ডেলিভারিবয়কাণ্ডে সরব পরিণীতি চোপড়া

নয়াদিল্লি: জোম্যাটো বয়কাণ্ডে এবার মুখ খুললেন পরিণীতি চোপড়া। ট্যুইট করে ঘটনার সত্যতা যাচাইয়ের আর্জি জানালেন অভিনেত্রী। সঙ্গে এও লিখলেন, ‘আমি বিশ্বাস করি জোম্যাটো ডেলিভারি বয় নিরপরাধ। আমি কীভাবে সাহায্য় করতে পারি দয়া করে জানান।‘

জোম্যাটো ডেলিভারি বয়কাণ্ডে উত্তাল হয়েছে গোটা নেটদুনিয়া। ঠিক কী ঘটেছিল? গত ১০ মার্চ সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ভিডিও। হিতেশা চন্দ্রানী নামে এক মহিলাকে সেই ভিডিওতে বলতে শোনা যায়, খাবার দিতে এসে  ঘুষি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন এক জোম্যাটো ডেলিভারি বয়। তিনি জানান, ওই কর্মীর নাম কামরাজ। ভিডিওতে নাক থেকে রক্ত পড়তেও দেখা যায় ওই মহিলার। এরপরেই বেঙ্গালুরুতে খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটোর ডেলিভারি বয় কামরাজকে নিয়ে বিতর্ক শুরু হয়। 

কিন্তু এর পরেই উঠে আসছে নতুন তথ্য। অভিযুক্ত কামরাজ দাবি করেন, ওই মহিলা তাঁকে জুতো নিয়ে মারতে এসেছিলেন। জুতোপেটা থেকে বাঁচতে হাত দিয়ে প্রতিরোধ করতে থাকেন কামরাজ। তাতে ওই মহিলার হাত ছিটকে গিয়ে নিজের নাকে লাগে। আঙুলে পরা আংটির ধাক্কায় নাক কেটে যায়। ফলে কামরাজ ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন, এই অভিযোগ মিথ্যে।

দুপক্ষের বয়ান শোনার পর ঘটনার তদন্তে নেমেছে জোম্য়াটো। কামরাজকে সবেতন ছুটিতে পাঠানো হয়েছে। মামলার খরচের দায় নিয়েছে সংস্থা।

এই ঘটনা নিয়ে দ্বিধাবিভক্ত হয়েছে নেটদুনিয়া। অনেকেই সমর্থন করেছেন চন্দ্রানীর বয়ানকে। আবার অনেকেই দাবি করেছেন জোম্যাটো বয় কামরাজ নিরপরাধ। এবার এই ঘটনায় মুখ খুললেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া।

গতকাল রাতে একটি ট্যুইট করে পরিনীতি লেখেন, ‘ জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে সত্যিটা খুঁজে বার করুন আর সবার সামনে সেটাকে প্রকাশ করুন। যদি ওই ভদ্রলোক নির্দোষ হন(আমি বিশ্বাস করি উনি নির্দোষ) তাহলে ওই মহিলার শাস্তির ব্যবস্থা করা হোক। এই ঘটনাটা লজ্জাজনক ও অমানবিক। আমি যদি কোনওভাবে সাহায্য করতে পারি আমায় অবশ্যই জানান।‘

সামনেই মুক্তি পাচ্ছে পরিনীতি চোপড়া অভিনীত সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’।

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *