Former footballer Shyam Thapa tested covid positive, admitted to hospital

কলকাতা: খেলার মাঠে ফের করোনার হানা। এবার কোভিড আক্রান্ত দেশের প্রাক্তন ফুটবলার শ্যাম থাপা। মঙ্গলবার রাতে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেই খবর জানাজানি হতেই ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তবে জাতীয় দলের প্রাক্তন ফুটবলার এখন সুস্থ আছেন। উদ্বেগের কোনও কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রে খবর, শ্যাম থাপার শরীরে করোনার কোনও উপসর্গ ছিল না। তবে খাবারের স্বাদ পাচ্ছিলেন না কিছুদিন ধরেই। সমস্যা হওয়ায় শ্যাম থাপা করোনা পরীক্ষা করান। রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন ইস্টবেঙ্গল, মোহনবাগানে দাপিয়ে খেলা প্রাক্তন কিংবদন্তি স্ট্রাইকার। এখন স্বাভাবিক খাওয়াদাওয়াই করছেন শ্যাম থাপা। সে অর্থে কোনও সমস্যা নেই তাঁর।

সোমবারই শ্যাম থাপার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। মঙ্গলবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। মারডেকা কাপ এবং ১৯৭০-এ ব্যাঙ্কক এশিয়ান গেমসে দেশকে ব্রোঞ্জ এনে দিয়েছিলেন তিনি। শ্যাম থাপা সংবাদসংস্থা পিটিআই-কে বলেছেন, “বেশ কিছুদিন ধরেই খাবারের স্বাদ পাচ্ছিলাম না। খিদেও কমে গিয়েছিল। তারপরেই আমার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে হাসপাতালে ভর্তি হয়েছি। এখন আমি স্থিতিশীল এবং অনেকটাই ভালো রয়েছি।”

এবার করোনা আক্রান্ত আরসিবি অলরাউন্ডার ড্যানিয়েল সাম্স

নিজে করোনা আক্রান্ত হওয়ায় সকলকে সাবধানে থাকারই বার্তা দিয়েছেন ৭৩ বছরের ফুটবলার। কোভিড বিধি মেনে মাস্ক পরা, হাত স্যানিটাইজ করা ও সামাজিক দূরত্ব মেনে চলার আর্জি জানিয়েছেন তিনি। শ্যাম থাপার দ্রুত আরোগ্য কামনা করছে ফুটবলমহল।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। তার মধ্যেই বাংলায় চলছে নির্বাচন। জোরকদমে নির্বাচনী প্রচার চালাচ্ছে সব দল। সব মিলিয়ে এই রাজ্যের ছবিও যথেষ্ট উদ্বেগজনক। রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা গত ২৪ ঘণ্টায় ২০০০ ছাড়িয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্য়ু হয়েছে ৭ জনের। কলকাতায় নতুন করে করোনা আক্রান্ত ৫৮২ জন।

 

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *