Virus shadow on IPL: RCB’s Daniel Sams latest to test positive for COVID-19

মুম্বই:  আইপিএলে করোনার থাবা ক্রমশ জাঁকিয়ে বসছে। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)-র অস্ট্রেলীয় অলরাউন্ডার ড্যানিয়েল সাম্স। 

আগামী ৯ তারিখ, অর্থাৎ শুক্রবার থেকে চেন্নাই শহরে শুরু হচ্ছে আইপিএল। তার ঠিক দুদিন আগে, আজ, বুধবার কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ড্যানিয়েল। 

এদিন আরসিবি-র তরফ থেকে দলের ট্যুইটার হ্যান্ডলে এই খবর ঘোষণা করা হয়। সেখানে বলা হয়, গত ৩ তারিখ ভারতে আসেন এই ক্রিকেটার। সেই সময় তাঁর কোভিড-পরীক্ষার রিপোর্ট নেগেটিভ ছিল।

তবে, ৭ তারিখ তাঁর দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও, তাঁর মধ্যে কোনওপ্রকার উপসর্গ নেই বলে দলের তরফে জানানো হয়েছে। বর্তমানে দলের নির্দিষ্ট করে দেওয়া স্বাস্থ্যশিবিরে আইসোলেশনে রয়েছেন ড্যানিয়েল। 

আরসিবি জানিয়েছে, দলের মেডিক্যাল টিম তাঁর সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রেখে চলেছেন। বিসিসিআই প্রোটোকল অনুযায়ী, সারাক্ষণ তাঁর স্বাস্থ্যের ওপর নজর রাখা হচ্ছে। 

আরও পড়ুন:

Kiran More corona positive: মুম্বই শিবিরে করোনার হানা, আক্রান্ত উইকেটকিপারদের পরামর্শদাতা মোরে

প্রসঙ্গত, শুক্রবার প্রথম ম্যাচে, গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি। এখনও পর্যন্ত তিনটি আইপিএলের ম্যাচ খেলেছেন ড্যানিয়েল। 

এর আগে, মঙ্গলবার করোনায় আক্রান্ত হন মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক পরামর্শদাতা কিরণ মোরে।

একটি বিবৃতিতে মুম্বই ইন্ডিয়ান্স জানিয়েছে, “কিরণ মোরে আপাতত উপসর্গহীন। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স দলের চিকিৎসকেরা নিয়মিত বোর্ডের রীতি মেনে মোরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করবেন।”

বিবৃতি প্রকাশের পাশাপাশি সমর্থকদের করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে নিরাপদে থাকার পরামর্শও দিয়েছে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা। 

এই নিয়ে আরসিবি দলে দুজন করোনায় আক্রান্ত হলেন। এর আগে দেবদত্ত পডিক্কলের রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে আইসোলেশনে রাখা হয়। 

প্রসঙ্গত, শুরুর আগেই করোনার হানায় বিপর্যস্ত আইপিএল। মুম্বইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামের বেশ কয়েকজন কর্মী থেকে শুরু করে সম্প্রচার ক্রু, ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী এবং বেশ কয়েকজন ক্রিকেটার এই মারণভাইরাসে সংক্রমিত হন। অক্ষর পটেল থেকে নীতীশ রানা– অনেকেই কোভিড পজিটিভ হয়েছেন। 

এবছর দিল্লি ক্যাপিটালস থেকে আরসিবিতে এসেছেন ড্যানিয়েল।  

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *